eibela24.com
মঙ্গলবার, ২০, নভেম্বর, ২০১৮
 

 
দেশের মানুষ ভালো নেই: এরশাদ
আপডেট: ১০:১৬ am ২৫-০১-২০১৮
 
 


জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশের মানুষ ভালো নেই। ৬০ টাকা দিয়ে চাল কিনে খেয়ে মানুষ ভালো থাকতে পারে না।

বুধবার গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা আবদুল হক মহাবিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

এরশাদ বলেন, মায়ের কোলের শিশুও আজ নিরাপদে নেই। প্রতিদিন পত্রিকার পাতা খুললে খুন, হত্যা, ধর্ষণ ছাড়া আর কিছু চোখে পড়ে না। তার শাসনামলে এমনটা ছিল না।

উপজেলা জাতীয় পার্টি আয়োজিত জনসভায় এরশাদ সুন্দরগঞ্জ আসনের আসন্ন সংসদ উপনির্বাচনে দলীয় প্রার্থী ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীকে ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানান।

তিনি বলেন, নির্বাচন কমিশনের জন্য এ নির্বাচনটি এক চ্যালেঞ্জ। যদি এ উপনির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হয়, তাহলে কমিশন পাস করবে।

শামীম হায়দার পাটোয়ারীর সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য দেন জাপার কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার এমপি, পরিবেশ ও বনমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, তাজুল ইসলাম চৌধুরী এমপি, অ্যাডভোকেট কাজী ফিরোজ রশিদ এমপি, মেজর (অব.) খালেদ আক্তার, আবদুর রশিদ সরকার, রংপুরের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা প্রমুখ।

বিএম/