eibela24.com
বৃহস্পতিবার, ২০, সেপ্টেম্বর, ২০১৮
 

 
তৃণমূলকে পশ্চিমবঙ্গ ছাড়া করব: জয় 
আপডেট: ০১:৫৪ pm ২৫-০১-২০১৮
 
 


পশ্চিমবঙ্গে রাজনীতির অন্দরমহলে বারবার ঘুরে ফিরে আসছেন শ্রীরামচন্দ্র। দুই কেন্দ্রে উপনির্বাচনের প্রাক্কালে আবারও রাম নাম শোনা গেল বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়ের গলায়।

বিজেপি রাম নাম করেই পশ্চিমবঙ্গ থেকে তৃণমূলকে তাড়িয়ে দেবে বলে উলুবেড়িয়ায় নির্বাচনী প্রচারে এসে দাবি করলেন জয়। একইসঙ্গে পরিষ্কার করে জানিয়ে দিলেন যে শ্রী রাম চন্দ্রের আশীর্বাদ বিজেপিরই প্রাপ্য।

রাজ্যের শাসকদলের বিরুদ্ধে বহুবার সংখ্যালঘু তোষণের অভিযোগ উঠেছে। সাম্প্রতিককালে বীরভূমে দলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের ব্রাহ্মণ সম্মেলনকে ক্ষতে প্রলেপ দেওয়া বলে কটাক্ষ করেছিলেন অনেকে। এই বিষয়ে জয় বন্দ্যোপাধ্যায় বলেছেন, “তৃণমূল আগে রহিম রহিম করত। এখন দেখছে রামেরা পাস থেকে সরে যাচ্ছে। তাই এখন আবার রাম রাম করা শুরু করেছে।” তৃণমূল এখন যতোই রাম রাম করুক রামের গলায় প্রথম মালা বিজেপিই পড়িয়েছিল বলে দাবি করেছেন জয়। সেই কারণে সকল রাজনৈতিক যুদ্ধে শ্রীরাম পদ্ম শিবিরের পাসেই থাকবে বলা জানিয়েছেন তিনি।

একইসঙ্গে উলুবেড়িয়ায় প্রচারে গিয়ে তিনি আরও জানিয়েছেন যে মানুষ ভূতের আতংক কাটাতে রাম নাম করে। এরপরেই তিনি বলেন, “রাম নাম করলে ভূত পালায়। আর তৃণমূল তো কন ছাড়। আমরা রাম নাম করেই পশ্চিমবঙ্গ থেকে তৃণমূলকে তাড়িয়ে দেব।”

মঙ্গলবার হাওড়া জেলার তুলসীবেড়িয়া থেকে তৃণমূল এবং সিপিএম থেকে ২০০ জন বিজেপিতে যোগদান করে। গেরুয়া শিবিরের নবাগত সদস্যদের হাতে দলীয় পতাকা তুলে দেন জয় বন্দ্যোপাধ্যায়। সঙ্গে ছিলেন সাংসদ জর্জ বেকার।

প্রচ