eibela24.com
রবিবার, ২৩, সেপ্টেম্বর, ২০১৮
 

 
মানিকগঞ্জে মাধব চন্দ্রকে অণ্ডকোষ থেঁতলিয়ে হত্যা
আপডেট: ১০:২২ am ২৬-০১-২০১৮
 
 


মানিকগঞ্জে নিখোঁজ দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে জেলার শিবালয় উপজেলায় নিখোঁজ হওয়ার ৬ দিন পর বুধবার এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে হত্যা করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। ওই বৃদ্ধের নাম মাধব চন্দ্র মণ্ডল (৬৯)। তার বাড়ি উপজেলার শিমুলিয়া ইউনিয়নের দুলাকান্দা গ্রামে। পুলিশ এই ঘটনায় ২ জনকে আটক করেছে।

বৃদ্ধের লাশ উদ্ধারের ঘটনায় পুলিশ এবং পারিবারিক সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে বের হন বৃদ্ধ মাধব চন্দ্র মণ্ডল। রাতে বাড়ি না ফেরায় বিভিন্ন আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ নিয়ে তার সন্ধান পাওয়া যায়নি। বুধবার দুলাকান্দা গ্রামে সরিষা খেতে ওই বৃদ্ধের লাশ দেখতে পায় এলাকাবাসী। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালের মর্গে পাঠায়।  শিবালয় থানার উপ-পরিদর্শক অমিত কুমার দে বলেন, বৃদ্ধের অণ্ডকোষ থেতলানো ছিল। এছাড়া বা পায়ে আঘাতের চিহ্নও পাওয়া গেছে। তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। 

শিবালয় থানার উপপরিদর্শক (এসআই) অমিত কুমার দে বলেন, লাশের অণ্ডকোষ থেঁতলানো ছিল। এ ছাড়া বাঁ পায়ে আঘাতের চিহ্নও পাওয়া গেছে। তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। তিনি বলেন, এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে। 

প্রচ