eibela24.com
শনিবার, ২২, সেপ্টেম্বর, ২০১৮
 

 
অন্য কোনো দল নয়, জাতীয় পার্টিকে চায় মানুষ : এরশাদ
আপডেট: ১০:৩০ am ২৬-০১-২০১৮
 
 


জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, সরকার জনগণের ভালোবাসার পরোয়া করে না। প্রতি কেজি মোটা চাল এখন ৬০ টাকা। অথচ সরকার বলেছিল ১০ টাকা কেজি দরে চাল খাওয়াবে। সরকারের এসব দিকে কোনো দৃষ্টি নাই। তাদের একটাই দৃষ্টি কী করে ক্ষমতায় থাকা যায়।

বৃহস্পতিবার সন্ধ্যায় রংপুরের মমিনপুর ইউনিয়নের সেন্টারের হাট কবি দিলরুবা শাহাদত স্কুল মাঠে জাতীয় পার্টি আয়োজিত জনসভায় বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

জাতীয় পার্টি ছাড়া কোনো রাজনৈতিক দল দেশের শান্তি-সমৃদ্ধি আর নিরাপত্তা নিশ্চিত করতে পারে না উল্লেখ করে এরশাদ বলেন, মানুষ নিরাপত্তা চায়, মানুষ ঘরের বাইরে গেলে যেন নিরাপদে ঘরে ফিরতে পারে সে বিষয়ে নিরাপত্তা চায়। আমরা নিশ্চিয়তা দিতে চাই। আগামী সংসদ নির্বাচনে তাই আজ দেশের মানুষ আর কোনো দল নয়, জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়।

তিনি বর্তমান দেশের খাদ্য পরিস্থিতি নিয়ে সমালোচনা করে বলেন, চালের দাম মানুষের ক্রয়সীমার বাইরে। পেঁয়াজ-সবজির দাম সাধারণ মানুষের ধরাছোঁয়ার বাইরে। কর্মহীন মানুষের কর্মক্ষেত্র নাই। দেশের মানুষের নিরপত্তা নাই। মানুষ আজ নিরাপত্তা চায়, নির্বিঘ্নে ঘুমাতে চায়। আমরাও শান্তি চাই। আর জাতীয় পার্টি ক্ষমতায় গেলে মানুষের এই সব আশা-আকাঙ্ক্ষা পূরণ করবে সেই অঙ্গীকার করছি আজকের জনসভায়।

তিনি আরও বলেন, রংপুরের ঠাকুরপাড়ায় ধর্মীয় উস্কানিকে কেন্দ্র করে সহিংস ঘটনায় যারা জড়িত তাদের আইনের আওতায় আনা হোক আমি তা দাবি করি। কিন্তু যারা নিরীহ তাদের বাসা বাড়িতে পুলিশ প্রতি রাতে হানা দিচ্ছে। কোনো পুরুষ মানুষ এলাকায় ফিরতে পারছে না। রাতে ঘুমাতে পারে না। নারীরা রাতে বাসাবাড়িতে নিরপত্তাহীনতা বোধ করছে। নারীরা তাদের স্বামী-সন্তানদের জন্য ভয়ে পথে পথে কেঁদে বেড়াচ্ছে। তিনি এসব বন্ধ করার জন্য প্রশাসনের কাছে দাবি জানিয়ে বলেন, মানুষকে অযথা হয়রানি করবেন না।

দলের সদর উপজেলা কমিটির সভাপতি আতোয়ার হোসেনের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য দেন- প্রেসিডিয়াম সদস্য স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা, পার্টির কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী জিএম কাদের, প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার, রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, পার্টির মহানগর কমিটির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, যুব সংহতির জেলা সভাপতি আব্দুর রাজ্জাক ও সদর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মাসুদার রহমান মিলন।

বিএম/