eibela24.com
মঙ্গলবার, ২০, নভেম্বর, ২০১৮
 

 
জমি জালিয়াতির প্রতিবাদে খাগড়াছড়িতে সংবাদ সম্মেলন বীর বিক্রম রোয়াজার
আপডেট: ০৯:৪৩ pm ১০-০২-২০১৮
 
 


বিবাদীকে গরহাজির দেখিয়ে পারস্পারিক যোগসাজসে আইনজীবী নিয়োগ দেখিয়ে জালিয়াতির মাধ্যমে একতরফাভাবে রায় নিয়ে রেকর্ড সংশোধনের প্রতিবাদে খাগড়াছড়িতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার বীর বিক্রম রোয়াজা।সংবাদ সম্মেলনে ঘটনার সাথে জড়িত যড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানানো হয়।

শনিবার খাগড়াছড়ি প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ক্ষতিগ্রস্থ ও হয়রানির শিকার বীর বিক্রম রোয়াজা এ অভিযোগ করেন। এ সময় তার স্ত্রী প্রতিমা রোয়াজা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, পুর্ন জ্যোতি রোয়াজার সাথে তার দীর্ঘদিন ধরে ভূমি নিয়ে বিরোধ ছিল। কোর্টে গোপনে ৭৫/২০১৬ মামলা রুজু করে জাল জালিয়াতি ও প্রতারণার মাধ্যমে বিবাদীকে গরহাজির দেখিয়ে  এবং পারস্পারিক যোগসাজসে আইনজীবী নিয়োগের মাধ্যমে একতরফা ভাবে রায় নিয়ে রেকর্ড সংশোধন করে নেয়। ফলে তার ৫০ লক্ষ টাকা মূল্যের ৫৭ শতক ভূমি জালিয়াত চক্র নিজেদের নামে করে নিয়েছেন। তিনি এ ঘটনার সাথে জড়িত প্রতারক চক্র, সংশ্লিষ্ট দায়িদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, একতরফা রায়ের খবর জানতে পেরে মামলার আর্জি, আদেশের নকলসহ মামলার সকল কাগজপত্র পাওয়ার জন্য আবেদন করলে নকল শাখা থেকে শুধুমাত্র আদেশের নকলের কপি দেয়া হয়েছে। বার বার ধর্না দিয়েও মামলার আর্জিসহ অন্যান্য কাগজপত্র না দিয়ে নানাভাবে হয়রানিও করা হচ্ছে।

নি এম/