eibela24.com
বুধবার, ১৪, নভেম্বর, ২০১৮
 

 
আগৈলঝাড়ায় ৩টি প্রতিমা ভাংচুর
আপডেট: ১২:৪৫ pm ২১-০২-২০১৮
 
 


বরিশালের আগৈলঝাড়ায় মন্দিরের ৩টি প্রতিমা ভাংচুর করেছে অজ্ঞাতনামা দুবৃর্ত্তরা। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বাগধা ইউনিয়নের জয়রামপট্টি গ্রামের সার্বজনীন রাধাগোবিন্দ ও গনেশ পাগল সেবাশ্রম মন্দিরে ৫টি প্রতিমা স্থাপন করে স্থানীয়রা পূজা করে আসছিল।

গতকাল সোমবার রাতে স্থানীয় ভক্তরা ধর্মীয় অনুষ্ঠান শেষে মন্দিরে তালা লাগিয়ে বাড়ি চলে যায়। ওই দিন গভীর রাতে অজ্ঞাতনামা দুবৃর্ত্তরা বাঁশের লাঠি দিয়ে জয়রামপট্টি সার্বজনীন রাধাগোবিন্দ মন্দির ও গনেশ পাগল সেবাশ্রমের গৌর ও নিতাই এর প্রতিমা ভাংচুর করে। এসময় রাধাগোবিন্দ প্রতিমা আংশিক ভাংচুর করা হয়েছে।

আজ মঙ্গলবার সকালে মন্দিরে স্থানীয় পূজারী উষা রানী বল্লভ পূজা দিতে গিয়ে মন্দিরে প্রতিমা ভাংচুর দেখে সবাইকে জানান। এ সংবাদ জানতে পেরে আগৈলঝাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আ. রাজ্জাক মোল্লা, জেলা আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা আ. রইচ সেরনিয়াবাত ও উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আ. রাজ্জাক মোল্লা সাংবাদিকদের জানান, স্থানীয় উচ্ছৃঙ্খল ছেলেরা প্রতিমা ভাংচুর করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। কে বা কারা মূর্ত্তি ভাংচুর করেছে তা আমরা জানি না। তবে আমরা কোন মামলা করবো না।

মন্দির কমিটির সাবেক সভাপতি ধীরেন্দ্র নাথ বল্লভ সাংবাদিকদের জানান, মন্দিরের জায়গা নিয়ে কোনো বিরোধ নেই। তবে রাতে মন্দিরের ওই স্থানে মাদকসেবীদের আড্ডা বসে।

প্রচ