eibela24.com
শনিবার, ১৭, নভেম্বর, ২০১৮
 

 
বাগেরহাটে মন্দিরে পদদলিত হয়ে আহত ১১
আপডেট: ০৬:৫০ pm ১৬-০৩-২০১৮
 
 


বাগেরহাট জেলা পূজা উদযাপন পরিষদের সম্মেলনকে ঘিরে আয়োজিত অনুষ্ঠানে বৈদ্যুতিক শটসার্কিটের কারণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এসময় আগত অতিথিরা হুড়োহুড়ি করে মন্দির থেকে বের হতে গিয়ে পদদলিত হয়ে সাংবাদিকসহ ১১ জন আহত হয়েছেন।

শুক্রবার সকালে শহরের ব্যস্ততম শালতলা হরিসভা মন্দিরে শুরু হওয়া এ সম্মেলনের শেষ মূহুর্তে বিকেল পৌনে ৩টার দিকে প্রধান অতিথি হিসাবে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বক্তৃতা করার সময় এই ঘটনা ঘটে। 

ঘটনার পর আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তারা হলেন মিতালী রায় (২২), শিল্পা মজুমদার (৩৫), রবি দাস (৫০), কল্পনা মজুমদার (৪০), অঞ্জনা বিশ্বাস (৮০), বকুল মন্ডল (৬০), সুমতি মন্ডল (৫০), উমা ঘরামি (৪৫), অঞ্জনা বসু (৫০), যুথি মল্লিক (১১) ও আরটিভির জেলা প্রতিনিধি এসএম সামছুর রহমান।  

এ বিষয়ে বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ-পরিচালক সরদার মাসুদ বলেন, পূজা উদযাপন পরিষদের সম্মেলনে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়েছিল। কিন্তু তার আগেই আগুন নিভিয়ে ফেলা হয়। ঘটনার সময় আতঙ্কিত হয়ে মন্দির থেকে বের হতে গিয়ে ১০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে দুইজন চিকিৎসা নিয়ে চলে গেছেন। বাকি ৮ জন হাসপাতালে চিৎকিসাধীন। 

জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অমিত রায় বলেন, পূজা উদযাপন পরিষদের সম্মেলনকে ঘিরে শালতলা হরিসভা মন্দিরে অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শেষভাগে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বক্তব্য রাখবার সময় বৈদ্যুতিক শটসার্কিটের মাধ্যমে আগুন লেগে যায়।


আরপি