eibela24.com
সোমবার, ১৯, নভেম্বর, ২০১৮
 

 
রাঙামাটিতে শিক্ষক কনক তঞ্চঙ্গ্যাকে বেধড়ক পিটিয়েছে সন্ত্রাসীরা
আপডেট: ০৯:০২ pm ২১-০৩-২০১৮
 
 


রাঙামাটির বিলাইছড়িতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক কনক তঞ্চঙ্গ্যা (২৮)কে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা।  কনক তঞ্চঙ্গ্যা বিলাইছড়ি উপজেলার একুইজ্জ্যাছড়ি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। 

বুধবার দুপুরে উপজেলার ফারুয়া ইউনিয়নের তক্তানালাস্থ উত্তম পাড়া বৌদ্ধ মন্দির ঘাটে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষক কনক তঞ্চঙ্গ্যা অভিযোগ করে বলেন, আমি আমার বোন লাম্বাখুলী তঞ্চঙ্গ্যাকে সাথে নিয়ে তার অসুস্থ স্বামী মনালাল তঞ্চাঙ্গ্যাকে চিকিৎসা করানোর জন্য রাঙামাটি উদ্দেশ্যে রওনা দিই। আমাদের ইঞ্জিন চালিত বোটটি বিলাইছড়ি উপজেলার ফারুয়া ইউনিয়নের তক্তানালাস্থ উত্তম পাড়া বৌদ্ধ মন্দির ঘাটে পৌছালে সেখানে  আগে থেকে ওঁৎ পেতেছিল চারজন যুবক। 

তিনি আরও বলেন, তারা আমাদের বোট থামিয়ে আমাদের পরিচয় জানতে চায়। আমরা আমাদের পরিচয় দেওয়ার পর ওরা আমাদের উপর ক্ষিপ্ত হয়ে মারধর শুরু করে। এসময় আমার বোনের স্বামী আমাকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও ওই সন্ত্রাসীরা বেধড়ক পেঠাতে থাকে। এক পর্যায়ে আমাদের গুরুত্বর আহত করে ফেলে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে আসে।

বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছির উদ্দীন এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ঘটনাটি শুনেছি। তবে এখনো পর্যন্ত থানায় কেউ অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নি এম/