eibela24.com
মঙ্গলবার, ২৫, জুন, ২০১৯
 

 
রাজাপুরে চাঁদাদাবির অভিযোগে সেনা সদস্য আটক
আপডেট: ১০:১৩ pm ২৫-০৩-২০১৮
 
 


ঝালকাঠির রাজাপুরে চাঁদাদাবির অভিযোগে মো. মনির সিকদার (৩৬) নামে এক সেনা সদস্যকে আটক করেছে পুলিশ।

শনিবার রাতে রাজাপুর সদরের দক্ষিণ বাজার এলাকার নিজবাড়ি থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি পিস্তলের কাভার, একটি খেলনা পিস্তল ও এক জোড়া পায়ে ব্যবহৃত গার্ড জব্দ করে পুলিশ।

আটককৃত মনির উপজেলার ছোট কৈবর্তখালী গ্রামের মৃত আব্দুল হক সিকদারের ছেলে।মনির বর্তমানে রাঙ্গামাটির কাপ্তাই সেনানিবাসে কর্মরত রয়েছে। ইতিপূর্বে সে র‌্যাবে কর্মরত ছিল।

পুলিশ জানায়, উপজেলার বড় কৈবর্তখালী গ্রামের কৃষক মো. মোতালেব সিকদারের একটি লিখিত অভিযোগের ভিত্তিতে সেনা সদস্য মনিরকে আটক করা হয়েছে। জানা গেছে, ২২ মার্চ থেকে ২৪ মার্চের মধ্যে একাধিকবার মোবাইল ফোনে কৃষক মোতালেবকে ফোন করে সেনা সদস্য মনির। এসময় মোতালেবকে বলা হয়, ‘তোমার বিরুদ্ধে বরিশাল র‌্যাব-৮ এর কাছে মাদক ব্যবসা, অস্ত্র ব্যবসা ও জঙ্গিবাদের সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে। ১ লাখ টাকা দিলে অভিযোগটি ছিড়ে ফেলা হবে।, অভিযোগে জানায় মোতালেব। বিষয়টি লিখিত ভাবে কৃষক মোতালেব রাজাপুর থানা পুলিশকে জানালে শনিবার রাতে রাজাপুর সদরের দক্ষিন বাজার এলাকার নিজ বাড়ি থেকে সেনা সদস্য মনিরকে আটক করে পুলিশ।

রাজাপুর থানার ওসি মো. শামসুল আরেফিন বলেন, সেনা সদস্য মনিরের বিরুদ্ধে এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে এবং সেনা আইনানুযায়ী সেনাবাহিনীর একটি দল মনিরকে রাঙ্গামাটির কাপ্তাই সেনানিবাসে নিয়ে গেছেন। সেনা তত্ত্বাবধানে তার বিচার হবে।

নি এম/রহিম