eibela24.com
বুধবার, ২৬, সেপ্টেম্বর, ২০১৮
 

 
শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডে দেশ মধ্যম আয়ে উন্নিত: খালেদ
আপডেট: ১০:৩৬ pm ২৫-০৩-২০১৮
 
 


জামালপুর সংরক্ষিত আসনের এমপি মাহজাবিন খালেদ বলেছেন, দেশ আজ স্বল্প আয়ে নেই; মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডে দেশ আজ মধ্যম আয়ের দেশে উন্নিত হয়েছে। এ অগ্রতির ধারাকে অব্যাহত রাখতে আসন্ন সংসদ নির্বাচনে আবারও আপনাদের নৌকা মার্কায় ভোট দিতে হবে।

এছাড়াও তিনি আরো বলেন বিএনপি জঙ্গীবাদ ও একটি সন্ত্রাসী দল, তারা ক্ষমতায় এলে মানুষ পুড়িয়ে মারে, জনগণ ও ইয়াতিমের টাকা লুটপাট করে।

এমপি মাহজাবিন খালেদ জেলার ইসলামপুর চরপুটিমারী আগ্রাখালী ও আকন্দপাড়া এলাকাবাসীর সাথে শনিবার বিকালে সরকারের উন্নয়ন কর্মকান্ড, বাল্যবিবাহ ও জঙ্গী বিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এসব কথা বলেছেন।

মতবিনিময় সভায় সরকারে উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে তিনি আরো বলেন, শেখ হাসিনা যা বলেন তা করে দেখান, তার উদাহরণ হচ্ছে ইসলামপুর সদর থেকে আপনাদের এলাকা আসার জন্য ব্রক্ষপুত্র নদে দুইটি ব্রিজ।

মতবিনিময় সভায় এমপি’র সফর সঙ্গী নারায়ন মোদক, জহুরুল ইসলাম, মাহাবুবুর রহমান উজ্জল, মুক্তিযোদ্ধা আব্দুল করিম,আল আমিন এজেল,আমিরুল ইসলাম,মোবারক হোসেন,ফিরোজ মাস্টার,শহিদুল্লাহ সরকারসহ স্থানীয় এলাকাবাসী, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

নি এম/ওসমান