eibela24.com
রবিবার, ২৩, সেপ্টেম্বর, ২০১৮
 

 
শুভ জন্মদিন শাকিব খান
আপডেট: ০৩:২০ pm ২৮-০৩-২০১৮
 
 


বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় চিত্র নায়ক ও প্রযোজক শাকিব খানের জন্মদিন আজ। বাবা আব্দুর রব আর মা নুরজাহানের ঘর আলো করে ১৯৮৩ সালের ২৮ মার্চ ঢাকার নারায়ণগঞ্জে জন্মগ্রহণ করেন তিনি। তার প্রকৃত নাম মাসুদ রানা হলেও তিনি শাকিব খান নামে চলচ্চিত্রাঙ্গনে আবির্ভূত হন।
 
সোহানুর রহমান সোহান পরিচালিত অনন্ত ভালোবাসা ছবির মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন শাকিব। 
 
আজকের জন্মদিনটি শাকিবের জন্য বিশেষ একটি দিন। কারণ তিনি আজ ভক্তদের উপহার দেবেন নিজের ‘ইউটিউব চ্যানেল’। জন্মদিনে ইউটিউবে আসছে নায়কের স্বনামে অফিসিয়াল চ্যানেল, শাকিব খান অফিশিয়াল। বঙ্গবিডি প্লাটফর্ম থেকে তার অফিসিয়াল ইউটিউব চ্যানেল প্রকাশ করা হবে।

বঙ্গবিডি জানায়, শাকিব খান তার নতুন সিনেমাগুলোর কিছু ইউটিউব স্বত্ব নিজের নামে রাখবেন। সেগুলোই চ্যানেলটিতে আপলোড করা হবে। এতে সিনেমার গানও যুক্ত হবে। পাশাপাশি এ তারকার স্মরণীয় কিছু কাজও এখানে থাকবে। এই অনুষ্ঠানে শাকিব খান কেক কেটে নিজের জন্মদিন উদযাপন করবেন।
 
জনপ্রিয় এ অভিনেতা এখন চট্টগ্রামে ‘সুপার হিরো’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আশিকুর রহমানের পরিচালনায় এ সিনেমার শুটিং গত ২৬ মার্চ থেকে শুরু হয়েছে। এ ছাড়া শাকিব খান ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনার সিনেমা ও কলকাতার সিনেমায় দাপিয়ে বেড়াচ্ছেন।
 
শাকিব খানের বাবা ছিলেন একজন সরকারী চাকরিজীবী। তার মা একজন গৃহিণী। তারা এক ভাই ও এক বোন। শাকিব খানের ইচ্ছে ছিল ডাক্তার বা ইঞ্জিনিয়ার হওয়ার। মনের অজান্তেই অভিনয়ের প্রতি ঝোঁক চলে আসে তার। এরপর দর্শকের ভালোবাসা, বিনোদনের প্রতি নিজের ভালোলাগা, সবকিছু মিলিয়েই এখন তিনি বেশ আনন্দের সঙ্গে অভিনয় চালিয়ে যাচ্ছেন।

নি এম/