eibela24.com
শনিবার, ১৭, নভেম্বর, ২০১৮
 

 
ফের ধর্মীয় অনুভুতিতে আঘাতের অভিযোগে শেরপুরে বাপ্পী চন্দ্র দাসকে গ্রেপ্তার
আপডেট: ০৯:৩৮ pm ১১-০৪-২০১৮
 
 


কাবা শরীফের ওপর আপত্তিকর ছবি লাগিয়ে তা ফেসবুক আইডির মাধ্যমে ছড়িয়ে দিয়ে ধর্মীয় অনুভুতিতে আঘাত হানার অভিযোগে বাপ্পী চন্দ্র দাসকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার রাত ৯টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।  জেলা গোয়েন্দা শাখায় তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর বুধবার বিকেলে বিচারিক হাকিমের আদালতে সোপর্দ করা হয়।

গ্রেপ্তারকৃত বাপ্পী চন্দ্র দাস (২০) শেরপুর শহরের মাধবপুর মহল্লার বিকাশ চন্দ্র দাস-এর ছেলে। 

যুবক গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে জেলা পুলিশের গোয়েন্দা শাখার ওসি নওজেস আলী মিয়া জানান, গত ৯ এপ্রিল সোমবার বাপ্পী দাস তার ব্যবহৃত একটি সিম্ফনী ভি-৪২ (ঝুসঢ়যড়হু ঠ-৪২) মডেলের মোবাইল ফোন সেটে ফেসবুক আইডির মাধ্যমে পবিত্র কাবা শরীফের ওপর একটি আপত্তিকর ছবি সংযোজন করে তা ছড়িয়ে দেয়। পরে বিষয়টি ওই রাতে পুলিশ প্রশাসনের নজরে এলে তাৎক্ষণিক ডিবির এসআই ফজলে এলাহীর নেতৃত্বে এএসআই আ. কাইয়ুম আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে শহরের মাধবপুর মহল্লায় অভিযান চালিয়ে বাপ্পী চন্দ্র দাসকে গ্রেপ্তার করে। 

এ বিষয়ে ডিবির উপপরিদর্শক (এসআই) ফজলে এলাহী সাংবাদিকদের জানান, ওই আপত্তিকর ছবি ছড়িয়ে দেওয়ার কাজে ব্যবহৃত বাপ্পি দাসের মোবাইল ফোন সেটটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় গ্রেপ্তারকৃত বাপ্পী চন্দ্র দাসকে বিশেষ ক্ষমতা আইনে (৫৪ ধারায়) গ্রেপ্তার দেখিয়ে বুধবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। 

নি এম/