eibela24.com
রবিবার, ২৩, সেপ্টেম্বর, ২০১৮
 

 
চুয়াডাঙ্গায় একাধিক মামলার আসামিকে কুপিয়ে হত্যা : আটক ২
আপডেট: ০৬:১৭ pm ১৯-০৪-২০১৮
 
 


চুয়াডাঙ্গা আলমডাঙ্গায় বৃহস্পতিবার সকালে অস্ত্রসহ একাধিক মামলার আসামি বাবু (৫০) কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে দুই ব্যাক্তিকে আটক করেছে পুলিশ।

নিহত বাবু আলমডাঙ্গা উপজেলার জেহেলা ইউনিয়নের গড়পড়চা গ্রামের মৃত শুকর আলীর ছেলে। 

এলাকাবাসী জানায়, বুধবার রাতে বাবু বাড়ির পার্শ্ববর্তী চায়ের দোকান চা পান করে বাড়ি ফিরছিলেন। এসময় ৫-৬ জন দুর্বৃত্ত তাকে অপহরণ করে নিয়ে যায়। এরপর একই গ্রামের উজির আলী শাহের বাড়ির বসত ঘরে নিয়ে উপর্যপুরি কুপিয়ে তাকে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়।

নিহতের স্ত্রী মমতাজ বেগম জানান, বুধবার সন্ধ্যায় বাবু চা পান করার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এরপর সে আর বাড়ি ফেরেনি। ভোররাতে জানতে পারে তার স্বামীকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খাঁন জানান, হতাকাণ্ডের কারণ জানা যায়নি। এ হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার সন্দেহে জিজ্ঞাসাবাদের  জন্য আমরা দুই ব্যক্তিকে থানায় নিয়ে এসেছি ।

ওসি আরো বলেন, পূর্ব শক্রতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে । নিহত বাবুর বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, অপহরণসহ একাধিক মামলা ছিল বলে জানান তিনি। 

নি এম/জামাল