eibela24.com
শুক্রবার, ১৬, নভেম্বর, ২০১৮
 

 
বিজেপির ভূত দেখছে তৃণমূল: দিলীপ ঘোষ
আপডেট: ১২:১১ pm ২১-০৪-২০১৮
 
 


বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তৃণমূলকে কটাক্ষ করে বলেন, বিজেপির সব ভয় কাটিয়ে উঠছে। বীরভূমে মারের বদলা মার দিয়েছি। এবার হাইকোর্টেও জিতলাম। ভোটের ময়দানে এবার বিজেপির ভূত দেখতে শুরু করেছে তৃণমূল। ওদের কথাতেই স্পষ্ট হয়ে যাচ্ছে সে কথা। পার্থবাবু বলেছিলেন, ওদের হয়ে কে মনোনয়ন দেবে। প্রয়োজন তিনি লোক পাঠাতে পারেন। আর এখন বলছেন বিজেপি আমাদের মারছে। বিজেপিতে ছিলই না, তাহলে এল কোথা থেকে। নিশ্চয় বিজেপির ভূত দেখছেন পার্থবাবুরা।

শুক্রবার হাইকোর্টের রায় নিয়ে এসব কথা বলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

তিনি বলেন, হাইকোর্টে হেরেও নিজেদের জয় বলে ফলাও করে বিবৃতি দিচ্ছেন তৃণমূলের নেতারা। কোর্ট চত্বরে হুঙ্কার ছাড়ছেন। কিন্তু সেসব হুঙ্কার মিলিয়ে যাবে।

তিনি আরো বলেন, আমরা আর ভয় পাই না। আমরা বাংলা জয় করতে সমস্ত ভয় কাটিয়ে উঠেছি।  আর পার্থবাবুও তো উল্টোপাল্টা বকতে শুরু করেছেন। এসব দেখে মনে হচ্ছে ওরা এখন ভয় পেতে শুরু করেছে। তাই ওরা যাতে ভয় পায়, সেই ব্যবস্থাই করতে হবে। এদিন পঞ্চায়েত নির্বাচনের প্রচারে বর্ধমানের পূর্বস্থলীতে বিজেপি রাজ্য সভাপতি বার্তা দেন তৃণমূলকে। যথারীতি মারের বদলা মারের তত্ত্বও এদিন ছড়িয়েছেন তিনি। তিনি বর্ধমানেও বাঁশ কেটে পালিশ করে রাখতে বলেছেন বহিরাগতদের জন্য। তাঁদের পালিশ করে হাসপাতালে পাঠানোর নির্দেশ দিয়ে গিয়েছেন।

দিলীপ ঘোষ বলেন, বিজেপি এবার নির্বাচনে ভালো ফল করবেই। রাজ্যে সুষ্ঠু নির্বাচনের কোনও পরিবেশ নেই। তবে মানুষ যদি ভোট চান, তাহলে তা কেউ আটকাতে পারবে না। আমার বিশ্বাস এই পঞ্চায়েত থেকেই মানুষ ভোট দিয়ে সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করবেন।

নি এম/