eibela24.com
শনিবার, ২২, সেপ্টেম্বর, ২০১৮
 

 
বিয়ের তিন দিনের মাথায় স্বামীর আত্মহত্যা
আপডেট: ০২:১৪ pm ২৫-০৪-২০১৮
 
 


নারায়ণগঞ্জের জালকুড়িতে স্ত্রীর সঙ্গে ঝগড়ার জেরে আত্মহত্যা করেছেন স্বামী মাসুম বিল্লাহ। প্রেমের বিয়ের মাত্র তিন দিনের মাথায় আত্মহত্যা করেন তিনি। তবে মাসুমের পরিবারের দাবি, তাকে কোনো কিছুর আঘাতে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে জালকুড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের শরীরে আত্মহত্যার বাহ্যিক কোনো আলামত পাওয়া যায়নি। তবে ঘাড়ে আঘাতের চিহ্ন রয়েছে।

নিহত মাসুম বিল্লাহ পটুয়াখালী জেলার মৃত মাওলানা আবুল কাশেমের ছেলে। জালকুড়ির ইসদাইর নসু মিয়ার বাড়িতে ভাড়া থাকতো এই দম্পতি।

নিহতের খালাতো বোন মিলি দাবি করেন, মাত্র তিন দিন আগে প্রেমের সম্পর্কে ফারজানা আক্তারের সঙ্গে তার ভাইয়ের বিয়ে হয়। বিয়ের পরও ফেসবুক ও মোবাইলে আগের স্বামীর সঙ্গে নিয়মিত যোগাযোগ রক্ষা করছিল ফারজানা।

তিনি বলেন, এনিয়ে মঙ্গলবার ফারজানা পরিচালিত পার্লারে দু’জনের ঝগড়া হয়। আর ওই সময় কোনো কিছু দিয়ে মাসুমের ঘাড়ে আঘাত করে তাকে হত্যা করা হয়েছে।

তবে স্ত্রী ফারজানা জানান, পারিবারিক কিছু ব্যাপার নিয়ে অভিমান করে মাসুম আত্মহত্যা করেছে। তাকে কেউ হত্যা করেনি।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুস সাত্তার জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে হত্যা না আত্মহত্যা নিশ্চিত হওয়া যাবে।

নি এম/