eibela24.com
বৃহস্পতিবার, ২০, সেপ্টেম্বর, ২০১৮
 

 
রমজানে স্তিতিশীল থাকবে দ্রব্য মূল্যের দাম : বাণিজ্যমন্ত্রী
আপডেট: ০৬:৩৬ pm ০২-০৫-২০১৮
 
 


বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, পবিত্র রমজানকে সামনে রেখে আমাদের দ্রব্যের চাহিদার তুলানায় অনেক মজুদ রয়েছে। এ কারনে মূল্য বৃদ্ধির কোন কারন নেই। রমজানে পন্যের মূল্য স্তিতিশীল থাকবে। ৬ তারিখ থেকে টিসিবি খোলা বাজারে পন্য বিক্রি শুরু করবে।

বুধবার সকালে শহরের গাজীপুর রোডস্থ নিজ বাসভবনে আগুনে ক্ষতিগ্রস্থ শহরের মনোহরিপট্রি, খালপাড় ও চকবাজারের ব্যবসায়ীদের আর্থিক সহায়তা প্রদানকালে তিনি এ কথা বলেন।।

এ সময় তিনি দ্রব্যের দাম না বাড়ানোর জন্য ব্যবসায়ীদের প্রতি আহব্বান জানিয়ে বলেন, আমরা চাই ব্যবসাযীদের সাথে সু-সম্পর্ক রেখে-ই পন্যের দাম ঠিক রাখা তবে কেউ যদি দাম বাড়ানোর চেষ্টা করে তবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সভায় জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা প্রশাসক মো: মাসুদ আলম সিদ্দিক, পৌরসভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন বক্তব্য দেন।

এছাড়াও উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো: মোকতার হোসেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ আশরাফ হোসেন লাভু, এড: জুলফিকার আহমেদ, জেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারন সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আওয়ামীলীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ ,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম অন্যরা উপস্থিত ছিলেন।

বাণিজ্যমন্ত্রী ক্ষতিগ্রস্থ ৫২ জন ব্যবসায়ীকে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ১৫ লাখ টাকার অনুদান দেয়া হয়।


বিডি