eibela24.com
বুধবার, ২৬, সেপ্টেম্বর, ২০১৮
 

 
বিষাক্ত সাপের ছোবলে মৃত যাত্রাপালা অভিনেত্রী কালিদাসী মণ্ডল
আপডেট: ১০:৫৮ am ১০-০৫-২০১৮
 
 


বিষাক্ত সাপ নিয়ে মনসামঙ্গল যাত্রাপালায় অভিনয় করতে গিয়ে সেই সাপের ছোবলেই মৃত্যু হল কালিদাসী মণ্ডল নামের এক অভিনেত্রীর।

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ভারতের হাসনাবাদের বরুণহাটে। এখানেই এক ব্যক্তির বাড়িতে চলছিল মনসামঙ্গল যাত্রাপালা। অভিনয় করছিলেন কালিদাসী মণ্ডল নামে এক অভিনেত্রী। এই বাড়িতে প্রতিবছরই এই পালা হয়। প্রতিবারই ব্যবহার হয় প্লাস্টিকের সাপ। 

স্থানীয় সূত্রের খবর, এবারই প্রথম ওঝাকে দিয়ে নিয়ে আসা হয় বিষধর সাপ। পালাটি আরও বেশি করে দর্শকদের সামনে ফুটিয়ে তুলতে জ্যান্ত সাপকে পালা চলাকালীন সময়ে তুলে দেওয়া হয় অভিনেত্রীর হাতে। অভিনয় চলতে থাকে। অভিনেত্রীর হাতে নড়তে থাকে সাপ। তারপর অভিনয় চলাকালীনই একসময়ে সাপটি ছোবল মারে কালিদাসী মণ্ডলকে। মঞ্চেই লুটিয়ে পড়েন তিনি। ক্রমশ নিস্তেজ হতে থাকে শরীর। 

যে ওঝাকে দিয়ে সাপ আনানো হয়েছিল, সেই ওঝাকে দিয়েই এবার ঝাড়ফুঁক শুরু হয় নেতিয়ে পড়া কালিদাসী মণ্ডলের। এভাবে কয়েক ঘণ্টা চলে। ততক্ষণে বিষ অভিনেত্রী সারা দেহে ছড়িয়ে পড়েছে। শেষ পর্যন্ত ওঝায় কাজ না হওয়ায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। 

সর্প দংশনের পরই হাসপাতালে নিয়ে এলে কালিদাসী মণ্ডলকে বাঁচান যেত বলে দাবি করেছেন তাঁরা। কিন্তু তখন আর কিছুই করার নেই। অন্ধ কুসংস্কার ততক্ষণে কেড়ে নিয়েছে অভিনেত্রী কালিদাসী মণ্ডলের প্রাণ। পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

নি এম/