eibela24.com
মঙ্গলবার, ২৫, সেপ্টেম্বর, ২০১৮
 

 
গুপ্তধনের প্রলোভন দেখিয়ে মা-মেয়েকে গণধর্ষণ
আপডেট: ১০:১৯ am ১৩-০৫-২০১৮
 
 


গুপ্তধন দেয়ার প্রলোভন দেখিয়ে জামালপুর থেকে ডেকে এনে মা-মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে ‘জিনের বাদশা’ নামে একটি প্রতারকচক্রের বিরুদ্ধে।

শুক্রবার রাতে গাইবান্ধার গোবিন্দগঞ্জের কাটাখালী নদীর পারে এই ঘটনা ঘটে। এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, গুপ্তধন দেয়ার প্রলোভন দেখিয়ে জামালপুর থেকে মা ও মেয়েকে ডেকে আনে প্রতারকচক্র। পরে প্রতারণার ফাঁদে ফেলে কাটাখালী নদীর পারে শুক্রবার রাতে তাদের ধর্ষণ করা হয়। নির্যাতনের শিকার মা-মেয়ের বাড়ি জামালপুর সদরে।

পুলিশ  আরও জানায়, দীর্ঘদিন ধরে গোবিন্দগঞ্জের এই প্রতারকচক্র সাধারণ মানুষের মোবাইল ফোনে গভীর রাতে ফোন দিয়ে ধর্মীয় কথাবার্তা বলে তাদের দুর্বল করে এবং গুপ্তধন পাইয়ে দেয়ার প্রলোভন দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছে। একই কৌশলে প্রতারকচক্রের সদস্যরা তাদের মোবাইল নম্বর সংগ্রহ করে 'জিনের বাদশা' পরিচয় দিয়ে কৌশলে তাদের কাছ থেকে এক লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেয়।

এরপর গুপ্তধন দেয়ার কথা বলে তাদের গোবিন্দগঞ্জে ডেকে আনে। জামালপুর থেকে শুক্রবার মধ্যরাতে গোবিন্দগঞ্জে পৌঁছান তারা। এরপর গুপ্তধনের স্থানে নেয়ার কথা বলে গোবিন্দগঞ্জ থেকে তাদের মোটরসাইকেলে করে কাটাখালী নদীর বালুচরে নিয়ে যাওয়া হয়। প্রতারকরা সেখানে মা-মেয়েকে রাতভর ধর্ষণের পর তাদের ফেলে রেখে পালিয়ে যায়।
এ ঘটনার পর শনিবার সকালে মা-মেয়ে গোবিন্দগঞ্জ থানায় আশ্রয় নেন। 

গোবিন্দগঞ্জ থানার ওসি মজিবুর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে এবং অভিযুক্তদের খুঁজে বের করতে পুলিশ কাজ শুরু করেছে।

নি এম/