eibela24.com
শুক্রবার, ১৬, নভেম্বর, ২০১৮
 

 
অপহরণের ৬ দিনেও খোঁজ মিলেনি সেজুতী রায় ঐশীর 
আপডেট: ১১:০৮ am ২৭-০৫-২০১৮
 
 


নড়াইল সদর থানার সোলপুর গ্রাম থেকে ৬দিন আগে (২০মে) রবিবার সকালে সেজুতী রায় ঐশীকে(১৪) নয়ন শেখসহ অন্যান্য দুর্বৃত্তরা অপহরণ করে। রহস্যজনক করণে পুলিশ তাকে এখন পর্যন্ত উদ্ধার করতে পারেনি। 

গত সোমবার ঐশীর পিতা অ্যাড.মৃদুল কান্তি রায় (২১ মে) সোমবার সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। এ ঘটনায় ওই এলাকার সংখ্যালঘুদের মধ্যে আতংক বিরাজ করছে। 

মামলার বিবরণে জানা যায়, সদর থানার সোলপুর গ্রামের হরি শেখের লম্পট ছেলে নয়ন শেখসহ ৪-৫জন দুর্বৃত্ত অ্যাড.মৃদুল কান্তি রায়ের বাড়ির  আশপাশ দিয়ে প্রায়ই ঘোরাঘুরি করত। এ দেখে তিনি প্রতিবাদও করেন। তার নাবালিকা কন্যা সেজুতী রায় ঐশী তার পিতাকে জানায় দুর্বৃত্তরা বিভিন্ন সময় ইশারা দিয়ে তাকে ডাকাডাকি করে এবং তাদের কথামত চললে তাকে ভাল পোষাক ও খাবার দেবে। অ্যাড. মৃদুল কান্তি রায় এ বিষয়গুলো স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের ও জানান। ঘটনার দিন তিনি পেশাগত দায়িত্বের কারণে নড়াইল আদালতে ছিলেন। তখন নয়ন ও তার দলের সদস্যরা তার নাবালিকা কন্যাকে ফুসলায়ে এবং নানা রকম প্রলোভন দেখায়ে অসৎ উদ্দেশ্যে গরহীত কাজ করার জন্য জোর পূর্বক অপহরণ করে নয়নের নিজের মোটর সাইকেলযোগে সকাল ১১টায় নওয়াপাড়া রোড়ে নিয়ে চলে যায়। যাবার সময় তার কন্যার আর্তচিৎকার সিংগা গ্রামের বিভাষ বিশ্বাস, মিল্টল শেখ, ছানোয়ার মোল্যা বিষয়টি দেখে ও শোনে। 

নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ মো.আনোয়ার হোসেন জানান, ‘জড়িতদের আটকের অভিযান অব্যাহত আছে। অতি শিগগিরই তাদের আটক করতে সক্ষম হবো বলে আশা করছি।’

নি এম/উজ্জ্বল