eibela24.com
মঙ্গলবার, ২৫, সেপ্টেম্বর, ২০১৮
 

 
ভারতের সঙ্গে সুসম্পর্ক দেখলে বিএনপির বুক কাঁপে : হাছান
আপডেট: ০৪:১৯ pm ২৮-০৫-২০১৮
 
 


আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ প্রশ্ন তুলেছেন‘ভারতের সঙ্গে সুসম্পর্ক দেখলে বিএনপির বুক কাঁপে।’

সোমবার (২৮ মে) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেছেন।

তিনি বলেন, “ভারতের সঙ্গে এখন বাংলাদেশ ও আওয়ামী লীগের সম্পর্ক মধুর ও গভীর। বিএনপি নেতাদের চ্যাঁচামেচি দেখে মনে হয়, ভারতের সঙ্গে বাংলাদেশ সম্পর্ক গভীর হলেই তাদের বুক কাঁপে।

“আপনাদের বুক কাঁপে, কারণ এখনও পাকিস্তানি ভাবধারা থেকে বেরিয়ে আসতে পারেননি। বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক ভালো হলে পাকিস্তানের যেমন বুক কাঁপে, তেমনি বিএনপিরও বুক কাঁপে।”

জনগণের ভোটের মাধ্যমে আগামীতে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে দাবি করে হাছান মাহমুদ আরও বলেন, ‘নির্বাচনে ভোট দেবে জনগণ। আমরা জনগণের ক্ষমতায় বিশ্বাস করি। অন্য কারও ক্ষমতায় বিশ্বাস করি না। আওয়ামী লীগ সবসময় জনগণের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় গেছে। জনগণের ক্ষমতায় ক্ষমতাবান হয়ে দেশ পরিচালনা করেছে। বিএনপি কিন্তু তা করে না। তারা চোরাপথে ক্ষমতায় গিয়েছিল। অস্ত্র উঁচিয়ে ক্ষমতায় গিয়েছিল। তারা দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে আবারও ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টায় লিপ্ত আছে।’  

দশম সংসদ নির্বাচন বর্জনকারী বিএনপি একাদশ সংসদ নির্বাচন থেকে সরে পড়ার পাঁয়তারা করছে বলেও মন্তব্য করেন ক্ষমতাসীন দলের এই নেতা।

“বিএনপি ভোট থেকে পালানোর জন্যই এখন নানা রকম কথাবার্তা বলছে, পালিয়ে যাওয়ার পথ খুঁজছে। দয়া করে ভোট থেকে পালাবেন না, এবার সংসদ নির্বাচন থেকে পালিয়ে গেলে আগামীতে দেশ থেকেও পালিয়ে যেতে হবে।”

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপদেষ্টা চিত্ত রঞ্জন দাসের সভাপতিত্বে এই আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, অভিনেত্রী অরুণা বিশ্বাস, রফিকুল ইসলাম রনি, জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা।

নি এম/