eibela24.com
রবিবার, ২৩, সেপ্টেম্বর, ২০১৮
 

 
অতৃপ্তি নিয়ে সাকিবের দেশে ফেরা
আপডেট: ০৪:৩৪ pm ২৮-০৫-২০১৮
 
 


ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শেষে ঢাকা ফিরেছেন সাকিব আল হাসান। 

সোমবার দুপুরে মুম্বাই থেকে জেট এয়ারওয়েজের সরাসরি ফ্লাইটে ঢাকায় পা রাখেন বিশ্বসেরা অলরাউন্ডার। আইপিএলে ব্যক্তিগত পারফরম্যান্সে সন্তুষ্ট হলেও অতৃপ্তি আছে সাকিবের। প্রায় প্রতি ম্যাচে ব্যাটিংয়ের শুরুটা ভালো করে ইনিংসগুলো লম্বা করতে পারেননি।

রবিবার চেন্নাই সুপার কিংসের বিপক্ষে সাকিবের সানরাইজার্স হায়দরাবাদ শিরোপার লড়াইয়ে মুখোমুখি হয়েছিল। ওয়াটসন ঝড়ে উড়ে গেছে তাদের শিরোপা স্বপ্ন। ফাইনালে ব্যাট হাতে ১৫ বলে ২৩ রান করলেও বোলিংয়ে ছিলেন নিষ্প্রভ। ১ ওভারে ১৫ রান দিলেও উইকেট পাননি।

যদিও পুরো টুর্নামেন্টে বল হাতে দারুণ সফল ছিলেন। ১৭ ম্যাচে উইকেট নিয়েছেন ১৪টি। এবারের আসরে তার সেরা বোলিং ফিগার ৩-১৭। ব্যাটিংয়ে সেরা ইনিংস ছিল ৩৫ রানের। ১২১.৩১ স্ট্রাইকরেট ও ২১.৭২ গড়ে ২৩৯ রান এসেছে তার ব্যাট থেকে।

ব্যক্তি পারফরম্যান্সে জ্বল-জ্বলে সাকিব বিমানবন্দরে নিজের মূল্যায়ন করলেন এভাবেই, ‘ভালোই। হয়তো আরও একটু ভালো হতে পারতো। তবে আমি সন্তুষ্ট; দলের ফলাফলের পাশাপাশি আমার পারফরম্যান্সেও।’

তারপরেও অতৃপ্তি আছে সাকিবের! নিজের অতৃপ্তির কথা বলতে গিয়ে সাকিব বলেছেন, ‘ব্যাটিংয়ে কিছুটা অতৃপ্তি আছে। প্রতি ম্যাচে ভালো শুরুর পরেও ইনিংস লম্বা করতে পারিনি। ইনিংসগুলোকে আরও বড় করার সুযোগ ছিল।’’

নি এম/