eibela24.com
বুধবার, ১৯, সেপ্টেম্বর, ২০১৮
 

 
তাহিরপুরে অর্ধলক্ষাধিক মাদক জব্ধ, ৪মাদক ব্যবসায়ী আটক
আপডেট: ০৫:২৬ pm ২৮-০৫-২০১৮
 
 


সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার থানা পুলিশ পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে মদ, গাজা, ইয়াবাসহ ৪মাদক ব্যবসায়ী আটক করেছে। আটককৃত মাদক দ্রব্যের মূল্য অর্ধলক্ষাধিক টাকা। 

আটককৃতরা হল,নজরুল ইসলাম(৩০),বুলবুল মিয়া(৩২),বাবুল মিয়া(৩০),রফিক মিয়া(২৯),মেরাজ(৩৩)। 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, রবিবার দিন গত রাতে উপজেলার দক্ষিন শ্রীপুর ইউনিয়নের সুলেমানপুর বাজার থেকে গোল হোসেনের ছেলে বুলবুল মিয়াকে আধা কেজি গাজাসহ আটক করে পুলিশ। বাদাঘাট ইউনিয়নের মোড়েরগাঁও গ্রাম আব্দুল হেকিমের ছেলে রফিক মিয়া ও আব্দুল মতিনের ছেলে বাবুল মিয়া কে ৩০লিটার মদ সহ ও একেই ইউনিয়নের শিমুল তলা গ্রামের আব্দুছ ছাত্তারের ছেলে মোহাম্মদ মেরাজ মিয়া কে ৪৭ পিস ইয়াবা ট্যাবলেট,উত্তর শ্রীপুর ইউনিয়নের বুরুঙ্গাছড়া থেকে বড়ছড়া গ্রামের সরুজ আলীর ছেলে নজরুল ইসলামকে ৪বোতল ভারতীয় অফিসাস চয়েজ মদসহ পৃথক পৃথক ভাবে গোপন সংবাদের ভিত্তিত্বে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর ও ওসি তদন্ত আসাদুজ্জামান হাওলাদারের নেতৃত্বে অভিযান চালিয়ে আটক করেন। 

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর এঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত ৪জনের বিরুদ্ধে মাদক দ্রব আইনে মামলা দিয়ে সোমবার জেল হাজতে প্রেরন করা হয়েছে। 

নি এম/জাহাঙ্গীর