eibela24.com
বুধবার, ১৪, নভেম্বর, ২০১৮
 

 
গুরুদাসপুরে দুই শতাধিক পরিবারের মাঝে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন 
আপডেট: ১১:২৫ am ৩১-০৫-২০১৮
 
 


গুরুদাসপুরে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেছেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সাংসদ অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস।

বুধবার (৩০ মে) বিকাল ৪টায় উপজেলার যোগেন্দ্রনগর উত্তর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তিনি এই বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন। 

উপজেলার যোগেন্দ্রনগর, বাবলাতলা ভিটাপাড়া ও বিলহরিবাড়ী গ্রামে দুই শতাধিক পরিবারের মাঝে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিয়াঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মো. মোজাম্মেল হক। প্রভাষক মো. মাজেম আলীর উপস্থাপনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিয়াঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আজিমুদ্দিন মোল্লা, গুরুদাসপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বিপ্লব, যুগ্ম সম্পাদক রেজাউল করিম সবুজ, বাবু রাজকুমার কাশি প্রমুখ।

অধ্যাপক আব্দুল কুদ্দুস এম,পি বলেন, জনগণের ভালোবাসায় এই আসন থেকে নৌকা প্রতীকে পাঁচবার নির্বাচিত হয়েছি। ৯৬ সালে সফলতার সাথে প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেছি। সেই সাথে ২৫ বছরে গুরুদাসপুর-বড়াইগ্রামের অসংখ্য সড়ক, কালভার্ট, ব্রিজ, শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠানসহ শতভাগ বিদ্যুতায়নের কৃতিত্ব অর্জন দেখিয়েছি।

তিনি নেতা-কর্মী সমর্থকদের ধন্যবাদ জানিয়ে সকল দ্বিধা ভুলে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান এবং এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান।

নাটোর-২ পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম বলেন, গুরুদাসপুর-বড়াইগ্রামে প্রায় ৯৯.২০ ভাগ বিদ্যুৎ দেয়া হয়েছে। আশা করা যাচ্ছে জুন ২০১৮ নাগাদ শতভাগ বিদ্যুতের কাজ সমাপ্ত করতে পারবো।

নি এম/রাকিবুল