eibela24.com
রবিবার, ২৩, সেপ্টেম্বর, ২০১৮
 

 
নড়াইলে সংখ্যালঘু নির্যাতন মামলায় হামলাকারী কারাগারে
আপডেট: ০৯:২৮ pm ০৫-০৬-২০১৮
 
 


নড়াইলের সংখ্যালঘু নির্যাতন মামলায় হামলাকারী যুবককে জেল হাজতে পাঠানো হয়েছে। মঙ্গলবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট জাহিদ হাসানের আদালতে উপজেলার ডহর চাঁচুড়ী গ্রামের সংখ্যালঘু সুব্রত বিশ্বাসের ওপর ২৫ মে হামলা করে মারধরসহ নির্যাতনের ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান পলাতক আসামী জিয়াউর মোল্যা জামিন চেয়ে আত্মসমর্পন করলে বিচারক নামঞ্জুর করে তাকে নড়াইল জেলা কারাগারে প্রেরণের আদেশ দেন। 

জানা যায়, উপজেলার ডহর চাঁচুড়ী গ্রামের মৃত সচীন বিশ্বাসের ছেলে সুব্রত বিশ্বাসের বসত বাড়ির রাস্তা দখল করে ঘর নির্মাণ করেছেন প্রতিবেশি প্রভাবশালী শামুল মোল্যর ছেলে জিয়াউর ও মিল্লাত মোল্যা। এ অন্যায়ের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করলে ক্ষুদ্ধ হয়ে ২৫ মে শুক্রবার বিকেলে সুব্রত বিশ্বাসকে বাঁশের লাঠি ও রড দিয়ে মারধর করে তারা। এ হামলায় ডিম ব্যবসায়ী সুব্রতের বাম হাত ও পা মারাত্মক আহত হয়েছে। প্রথমে তাকে নড়াইল সদর হাসপাতালে এবং উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

এ ঘটনায় ২৭ মে সুব্রত বিশ্বাসের স্ত্রী অর্পনা বিশ্বাস বাদী হয়ে জিয়াউর ও মিল্লাতের নামে কালিয়া থানায় মামলা দায়ের করেন।

ইউআর/বিডি