eibela24.com
বুধবার, ২৬, সেপ্টেম্বর, ২০১৮
 

 
সিরাজদিখানে গভীর রাতে মন্দিরের প্রতিমা ভাংচুর
আপডেট: ০৭:৫৯ pm ১৩-০৬-২০১৮
 
 


মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্তরা। উপজেলার বাসাইল ইউনিয়নের চরবিশ্বনাথ গ্রামে হরগৌরী বাড়িতে রবিবার রাতে ধর্মদেব ও রাধাকৃষ্ণ মন্দিরে এই ভাঙচুর চালানো হয়। দুর্বৃত্তরা মন্দিরের দরজা-জানালাও ভেঙে ফেলেছে।

চরবিশ্বনাথ গ্রামে হরগৌরী বাড়ির ধর্মদেব ও রাধাকৃষ্ণ মন্দিরের সাধারণ সম্পাদক বাবু দিলীপ মন্ডল জানান, গভীর রাতে আখড়ায় মন্দিরের ভেতরে ঢুকে ধর্মদেবের প্রতিমা এবং রাধাকৃষ্ণ মন্দিরে প্রবেশ করে প্রতিমা ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা। এসময় মন্দিরের মূল্যবান জিনিসপত্র নষ্ট করা হয়েছে।

মন্দিরের সেবায়েত স্বরস্বতী বাড়ৈ বলেন, আমি রবিবার রাত ৭টায় মন্দিরের গেট ও দরজা বন্ধ করে বাড়িতে ঘুমাতে যাই। আজ সোমবার সকাল সাড়ে ৯টায় পূজার জন্য মন্দিরে এসে দেখি জানালা ভাঙা, ধর্মদেব ও রাধাকৃষ্ণ বিগ্রহের মাথা ভাঙা। পরে সবাইকে ডেকে মন্দিরে আসতে বলি। সোমবার সকালে খবর পেয়ে সিরাজদিখান থানা পুলিশ ও এলাকার বিভিন্ন দলের নেতারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে সিরাজদিখান থানার এস আই মনজুর আহম্মেদ বলেন, এক শ্রেণির নেশাখোর একটি চক্র এই ন্যাক্কারজনক কাজ গোপনে করে যাচ্ছে। মন্দিরের জানালা দিয়ে ধাক্কা মেরে হয়তো মূর্তি ফেলে দিয়েছে। আমরা চেষ্টা করছি তা শনাক্তের জন্য। আশা করছি দ্রুত এই দুর্বৃত্তদের আটক করা হবে।

বিডি