eibela24.com
মঙ্গলবার, ২৫, সেপ্টেম্বর, ২০১৮
 

 
গ্রামীণ ব্যাংক কর্মকর্তাকে হত্যা করে টাকা ছিনতাই
আপডেট: ০৫:৫৬ pm ১৪-০৬-২০১৮
 
 


মাদারীপুর জেলার রাজৈর উপজেলায় সোহেল চৌধুরী (৩৫) নামের গ্রামীণ ব্যাংকের এক কর্মকর্তাকে হত্যা করে টাকা ছিনতাই করেছে দূর্বৃত্তরা। এ সময় ওই ব্যাংক কর্মীর কাছে থাকা প্রায় ১ লক্ষ ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। 

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটেছে।  নিহত ওই ব্যাংক কর্মকর্তা গোপালগঞ্জ জেলার উলপুর এলাকার ইব্রাহিম চৌধুরীর ছেলে। সে গ্রামীণ ব্যাংকের খালিয়া শাখায় মাঠ কর্মী হিসাবে কর্মরত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলার গ্রামীণ ব্যাংকের রাজৈর খালিয়া শাখার কেন্দ্র ব্যবস্থাপক সোহেল চৌধুরী বৃহস্পতিবার সকাল দশটার দিকে ওই এলাকার নয়াকান্দি থেকে গ্রাহকদের কাছ থেকে ঋণের টাকা উত্তোলন করে পাশের আরেকটি কেন্দ্রে যাচ্ছিলেন অন্য গ্রাহকদের কাছ থেকে ঋণের টাকা উত্তোলন করতে। এক কেন্দ্র থেকে অন্য কেন্দ্রে যাওয়ার রাস্তার পাশে পাট ক্ষেত থেকে গলাকাটা অবস্থায় স্থানীয়রা তার লাশ উদ্ধার করে। তবে টাকার ব্যাগ ও অন্যান্য কাগজপত্র পাওয়া যায় নি। 

গ্রামীণ ব্যাংকের খালিয়া শাখার ব্যবস্থাপক সাইফুল ইসলাম জানান,‘সকাল দশটার দিকে গ্রাহকদের কাছ থেকে ঋণের টাকা (কিস্তি) নিয়ে তিনি পাশের আরেকটি কেন্দ্রে যাচ্ছিলেন। পথিমধ্যেই তার লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে পূর্বে থেকেই ওৎ পেতে থাকা ছিনতাইকারীরা তাকে হত্যা করে টাকা ছিনতাই করে নিয়ে গেছে। ’

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ জানান,‘খবর পেয়ে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করেছে। নিহতের গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।’

নি এম/