eibela24.com
শনিবার, ১৭, নভেম্বর, ২০১৮
 

 
ধোনি-পত্নীর জীবন নাশের শঙ্কা, বন্দুকের লাইসেন্স চান সাক্ষী
আপডেট: ০৬:০৪ pm ২০-০৬-২০১৮
 
 


ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির স্ত্রী সাক্ষী ধোনি বন্দুকের লাইসেন্সের জন্যে আবেদন জানিয়েছেন। এরসঙ্গে সাক্ষী এও বলেছেন, তাঁর প্রাণ সংশয়ের আশঙ্কা রয়েছে। সেইজন্যেই তিনি বন্দুকের লাইসেন্সের জন্যে আবেদন জানিয়েছেন।

সূত্রে জানা যায়, পয়েন্ট থ্রি টু রিভলভারের জন্য আবেদন জানিয়েছেন ধোনি-পত্নী। কতৃপক্ষের কাছে সাক্ষী জানিয়েছেন, বেশিরভাগ সময়ই তিনি একা থাকেন এবং ব্যক্তিগত কাজের জন্য বাইরেও যেতে হয় তাঁকে। ফলে অনেক সময়ই তাঁর জীবনের ঝুঁকি থাকে। তাই নিরাপদ এবং সুরক্ষিত জীবনের জন্যই আইনি পদ্ধতিতে 'বন্দুকধারী' হতে চাইছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়কের স্ত্রী।

২০০৮ সালে প্রথম বন্দুকের আবেদন জানিয়েছিলেন খোদ মহেন্দ্র সিং ধোনি। রাঁচি প্রশাসন থেকে সেবার ধোনির আবেদন নাকচ করে দেওয়া হয়। পরে ২০১০ সালে দ্বিতীয়বার আবেদন করলে মাহিকে ছাড়পত্র দেওয়া হয়।

উল্লেখ্য, গত বছর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে কলকাতায় খেলতে এসে লালবাজারে হাজির হয়েছিলেন ক্যাপ্টেন কুল। সেখানে বন্দুকবাজির এক পশলা মহড়া দেখিয়েছিলেন মাহি। সেই ছবি নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্টও করে কলকাতা পুলিশ।সূএ: জি নিউজ

নি এম/