eibela24.com
শুক্রবার, ১৯, জুলাই, ২০১৯
 

 
আর্জেন্টিনা দলে কলহ, ক্ষিপ্ত মাচেরানো
আপডেট: ০৫:০১ pm ২৫-০৬-২০১৮
 
 


আর্জেন্টিনার সময়টা ভালো কাটছে না একেবারেই। ক্রোয়েশিয়ার কাছে ৩-০ গোলের হারে বিশ্বকাপ থেকেই ছিটকে পড়ার শঙ্কায় লিওনেল মেসির দল। এর মধ্যে নানাজন নানা কথা বলে বেড়াচ্ছে। কোচের সঙ্গে বনিবনা হচ্ছে না খেলোয়াড়দের, এমন খবর শোনা যাচ্ছে বেশ কয়েকদিন ধরেই। নতুন করে গুঞ্জন, ড্রেসিংরুমে ক্রিশ্চিয়ান পাভনের সঙ্গে মারামারি করেছেন মাচেরানো।

ড্রেসিংরুমে এই মারামারির খবরটি এক ভিডিও বার্তার মাধ্যমে ছড়িয়েছেন আর্জেন্টিনা দলের সাবেক ফুটবলার এবং দেশের স্বনামধন্য কোচ রিকার্ডো কারোসো লমবার্ডি। যেটা দেখার পর ভীষণ ক্ষেপেছেন আলবিসেলেস্তেদের রক্ষণভাগের অভিজ্ঞ সেনানী মাচেরানো।

লমবার্ডির নাম উল্লেখ না করলেও ইঙ্গিতে তাকে রীতিমত ধুয়ে দিয়েছেন মাচেরানো। তার মতে, সবকিছুই খামোকা রঙ চড়িয়ে বড় করা হচ্ছে, কোপা আমেরিকার ফাইনালে পেনাল্টি মিসের পর আমার বিরুদ্ধে অভিযোগ তোলা হয়, আমি নাকি বানেগাকে মেরেছি। অথচ কিছুই ঘটেনি। কেউ সেটার বিপক্ষেও বলতে আসেনি।

লমবার্ডিকে আর্জেন্টাইন ফুটবলের শয়তান আখ্যা দিয়ে মাচেরানো বলেন, একজন আছেন যিনি মনে করেন, এখানে অনেক কিছু ঘটেছে। একজন আছেন, যিনি খোঁচাতে পছন্দ করেন। সেইসঙ্গে আপনারাও (গণমাধ্যমকর্মী) আছেন, যারা এটাকে কিছু না বলেই ছড়িয়ে দেন।

মেসি তার সামর্থ্য অনুযায়ী খেলতে পারছেন না, এ নিয়েও বিস্তর সমালোচনা। দলের সেরা তারকাকে নিয়ে মাচেরানো বলেন, সবার মতো, সেও তার খেলায় ফিরতে চেষ্টা করছে। লিও ভালো আছে। আমাদের সবার মধ্যেই হতাশা আছে। সে আমাদের দলের সেরা খেলোয়াড়। তবে সেও কিন্তু মানুষ। নিজের মতো করে পারছে না বলে সেও হতাশ।


বিডি