eibela24.com
সোমবার, ২৪, সেপ্টেম্বর, ২০১৮
 

 
ব্রাহ্মণবাড়িয়ায় পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু
আপডেট: ০৯:৩৭ am ২৭-০৬-২০১৮
 
 


ব্রাহ্মণবাড়িয়ায় পানিতে ডুবে ৩ শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। তন্মধ্যে বিজয়নগরে নদীর পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়। মঙ্গলবার বিকেলে উপজেলার নুরপুর গ্রামের খালিয়াজুরি নদীতে ডুবে জান্নাত (৭) ও শারমিন (৮) এই মৃত্যুর ঘটনা ঘটে। নিহত শারমিন উপজেলার নূরপুর গ্রামের মোতালিব মিয়ার মেয়ে ও জান্নাত উপজেলার ছতুর গ্রামের মিজান মিয়ার মেয়ে। 
 
স্থানীয়রা জানান, বিকাল সাঁড়ে পাচঁটার দিকে জান্নাত ও শারমিন বাড়ির সামনে খালিয়াজুরি নদীর পাড়ে খেলা করছিল। অসাবধানতাবশত একজন পানিতে পড়ে গেলে তাকে বাঁচানোর জন্য আরেকজন পানিতে নামলে দুজনে পানিতে তলিয়ে যেতে থাকে। পরে আশেপাশে লোকজন ঘটনার আছ করতে পেরে তাদেরকে উদ্ধার করে আখাউড়া স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকে মৃত ঘোষণা করে।
 
বিজয়নগর থানার (ওসি) আলী আরশাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
 
অপরদিকে নাসিরনগরে পুকুরের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে উপজেলার গুনিয়াউক ইউপির গুনিয়াউক দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশ্ববর্তী পুকুরে। মৃতের নাম দিহান (৪)। সে গুনিয়াউক দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা নাজমা আক্তারের ছেলে। 

পরিবারের লোকজন জানায়, প্রতিদিনের মত মা নাজমা আক্তারের সঙ্গে বিদ্যালয়ে যায় দিহান। সবার অজান্তে বিদ্যালয়ের পাশ্ববর্তী পুকুরের পানিতে পড়ে নিখোঁজ হয়। 
 
সংবাদ পেয়ে পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুজির পর পানি থেকে দিহানের লাশ উদ্ধার করে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকন উদ্দিন ভুইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

নি এম/