eibela24.com
রবিবার, ২৩, সেপ্টেম্বর, ২০১৮
 

 
উচ্ছেদের পায়তারা
দোকানটি উচ্ছেদ করলে পথে বসবে পদ পালের পরিবার
আপডেট: ০৯:০৮ pm ২৮-০৬-২০১৮
 
 


পটুয়াখালীর গলাচিপা পৌরসভার ৪নং ওয়ার্ডের বাসিন্দা পদ পাল। দীর্ঘ ৫০ বছর যাবৎ পৌরসভার সদর রোডে রাস্তার উত্তর পার্শ্বে ড্রেনের পাশে দধি চিড়ার বিক্রি করে জীবিকা নির্বাহ করছে পদ পাল। 

পৌরসভার কিছু কুচক্রি মহল পদ পালের দধি চিড়ার দোকানটি উচ্ছেদ করার জন্য বরিশাল বিভাগীয় কমিশনার ও পটুয়াখালী জেলা প্রশাসক এর কাছে নামে-বেনামে লিখিত অভিযোগ করেন। 

এ বিষয়ে পদ পাল প্রতিবেদককে জানান, আমার নামে এনামে-বেনামে অভিযোগ করে আমাকে দেশ ছাড়া করার পায়তারা করছে। আমি গরীব লোক। পরিবারের ৬/৭ জন আমার এই দধি চিড়ার দোকান উপর নির্ভরশীল। তাই আমি আপনাদের মাধ্যমে প্রশাসনকে জানাতে চাই আমার এই দোকান উচ্ছেদ করলে আমার পথে বসে যেতে হবে। 

এ ব্যাপারে পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর বাবু সুশীল চন্দ্র বিশ্বাস প্রতিবেদককে বলেন, দীর্ঘ দিন যাবৎ পদ পাল এখানে দধি চিড়া বিক্রি করে ওর জীবিকা নির্বাহ করছেন। কয়েকটি স্বার্থান্বেষী মহল পদ পাল কে ঐ জায়গা থেকে উচ্ছেদ করার জন্য পায়তারা চালাচ্ছে। 

এ ব্যাপারে পৌর মেয়র আহসানুল হক তুহিন এর কাছে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি আমি শুনেছি, দেখবো। উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. সামসুজ্জামান লিকন এর কাছে পদ পাল লিখিত অভিযোগ করবেন বলে জানান।  

এসডি/বিডি