eibela24.com
মঙ্গলবার, ১১, ডিসেম্বর, ২০১৮
 

 
বেতাগীর এসিল্যান্ডে রামানন্দ পালের স্ত্রী ছুরিকাহত
আপডেট: ১০:৫০ am ০৪-০৭-২০১৮
 
 


বরগুনার বেতাগী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রামানন্দ পালের বাসায় এক দুর্বৃত্ত তার স্ত্রী অদিতি পালকে ছুরি মেরে আহত করে।

বেতাগী থানার সন্নিকটে বেতাগী সরকারি কলেজের সামনে মানছুরা ভিলা’র দ্বিতীয় তলার একটি ইউনিটে সহকারি কমিশনার (ভূমি) এর বাসা। বিকাল ৬টার আগে এসিল্যান্ড বাসা থেকে অফিসে যান। ৬টার সময় তার বাসার দরজা এক দুর্বৃত্ত নক করে। তার স্ত্রী  দরজা খুললে সাথে সাথে দুর্বৃত্ত বাসায় ঢুকে তার পেটে ছুরি মারে। এসময় তিনি পাশে সরে গেলে তার পেটের বাম পাশ কেটে যায়। সাথে সাথে তাকে বেতাগী হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। জেলা প্রশাসক মোখলেসুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ধারণা করা হচ্ছে- পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটানো হয়েছে। 

উল্লেখ্য, অদিতি বড়াল বাগেরহাটের চিতলমারী উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান কালিদাস বড়াল ও মহিলা সংসদ সদস্য হ্যাপি বড়ালের কন্যা। কিছুদিন পূর্বে সহকারী কমিশনার (ভূমি) রামানন্দ পালের সাথে বিবাহর পর বেতাগীতে আসেন। গত ১৬ ডিসেম্বর তার পিত্রালয় বাগেরহাটের চিতলমারী’র বাসায় ঘুমন্ত অবস্থায় জানালা দিয়ে কুপিয়ে তাকে গুরুতর জখম করেছিল। এর থেকে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে বাগেরহাট থেকে কোন সন্ত্রাসী এসে এ ঘটনা ঘটাতে পারে। এ থেকে ধারণা করা হচ্ছে- পূর্ব শত্রুতার জেরে তার ওপর হামলা করা হয়। 

ঘটনার সাথে সাথে বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাজীব আহসান, বেতাগী থানার ওসি মোঃ মামুনুর রশিদ বেতাগী হাসপাতালে যান এবং ঘটনাস্থল পরিদর্শন করেন বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ জাকির হোসেন।

নি এম/