eibela24.com
শনিবার, ১৭, নভেম্বর, ২০১৮
 

 
সায়ন্তিকার ওপর হামলা, অভিনেতা জয় গ্রেপ্তার
আপডেট: ০৫:২৪ pm ০৮-০৭-২০১৮
 
 


অভিনেতা জয়ের সঙ্গে সম্পর্ক ছিলো টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জীর। কিন্তু ক’দিন ধরে তাদের সম্পর্ক অবনতি হওয়ায় নায়িকার ওপর চড়াও হয়েছেন অভিনেতা জয়। আর এই কারণেই গ্রেপ্তার করা হলো এই অভিনেতাকে।

আজ শনিবার আলিপুর আদালতে জয়ের শুনানি হবে বলে জানা গেছে।

ঘটনার সূত্রপাত যেখান থেকে- টালিগঞ্জের অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জির সঙ্গে বহুদিন ধরেই সখ্যতা ছিল জয়ের। আর সায়ন্তিকা ব্যানার্জির সঙ্গে একটি ছবিতে অভিনয়ও করেছিলেন।

কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে সম্পর্কে তিক্ততা বাড়তে থাকে। অভিযোগ,  সায়ন্তিকাকে উত্যক্ত করতে শুরু করেন জয়। শুক্রবার সায়ন্তিকার গাড়ির পিছু নেন তিনি। নিজের গাড়িতে করে লেক গার্ডেন্স ফ্লাইওভার পেরিয়ে সাদার্ন এভিনিউর দিকে যাচ্ছিলেন সায়ন্তিকা।  

ভারতের গণমাধ্যমের খবর প্রথমে রবীন্দ্র সরোবর থানায় অভিযোগ জানাতে যান অভিনেত্রী। কিন্তু ঘটনাস্থলে গিয়ে পুলিশ জানতে পারে এলাকাটি টালিগঞ্জ থানার অন্তর্গত।

পরে রাতের দিকে টালিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয় জয়ের বিরুদ্ধে। তার বিরুদ্ধে হেনস্তা, হামলা, ভাঙচুর, অশালীন আচরণ করার অভিযোগ আনা হয়েছে। জয়ের বাড়ি হুগলিতে। সেখান থেকে শুক্রবার রাতেই তাকে গ্রেপ্তার করা হয়।

ঠিক কী কারণে সায়ন্তিকার উপর হামলা হয়েছে তা নিশ্চিত না হলেও সবাই অনুমান করছেন, দু’জনের মধ্যে দীর্ঘদিনের সম্পর্ক ছিল। সম্পর্কের অবনতির জেরেই এই হামলা হয়েছে। আর পুলিশও এই বিষয়টিই খতিয়ে দেখছে।

নি এম/