eibela24.com
শুক্রবার, ১৪, ডিসেম্বর, ২০১৮
 

 
গৌরনদীতে কালী মন্দিরের প্রতিমা ভাংচুর
আপডেট: ০৮:৪৮ pm ১০-০৭-২০১৮
 
 


বরিশালের গৌরনদী উপজেলা সদরে চরগাধাতলী এলাকার সার্বজনীন শ্রী শ্রী তাঁরা মায়ের মন্দিরের (কালী মন্দিরের) কালী প্রতিমা ভাংচুর করেছে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা। 

রবিবার গভীর রাতে এই ঘটনা ঘটে। খবর পেয়ে সোমবার গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় মন্দিরের পুরোহিত শ্রীকৃষ্ণ চক্রবর্তী বাদী হয়ে অজ্ঞাতনামা দুর্বৃত্তদের আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

গৌরনদী থানার ওসি মুনিরুল ইসলাম বলেন, কালী প্রতিমা ভাঙচুরের ঘটনায় মামলা রুজু করা হয়েছে। বিষয়টি খুব গুরুত্বের সঙ্গে তদন্ত করছে পুলিশ। তদন্ত সাপেক্ষে ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সুভাষ দেবনাথ শাওন জানান, মন্দিরের পুরোহিত শঙ্কর চক্রবর্তী প্রতিদিন দুপুরে ও সন্ধ্যায় এবং পুরোহিতের ছেলে পুরোহিত শ্রীকৃষ্ণ চক্রবর্তী সকালে মন্দিরে পূজা-অর্চনা করে আসছে। পুরোহিত শঙ্কর চক্রবর্তী রবিবার সন্ধ্যায় পূজা-অর্চনা শেষে মন্দির তালা দিয়ে বাসায় যান। সোমবার সকালে পুরোহিত শ্রীকৃষ্ণ চক্রবর্তী মন্দিরে পূজা করতে এসে দেখতে পান, মন্দিরের পেছনের বেড়ার ওপরের টিন ফাকা ও কালী প্রতিমার মাথা বিচ্ছিন্ন অবস্থায় নিচে পড়ে আছে।


বিডি