eibela24.com
মঙ্গলবার, ১৮, সেপ্টেম্বর, ২০১৮
 

 
চোখের এক ইশারায় কোটিপতি প্রিয়া!
আপডেট: ০৮:৫৬ pm ১১-০৭-২০১৮
 
 


নেট দুনিয়ায় সম্প্রতি ঝড় তুলেছিল ভারতের দক্ষিণি এক কিশোরী। নাম তার প্রিয়া প্রকাশ ওরিয়ার। দক্ষিণের মালায়ালাম ভাষার রোমান্টিক-কমেডি ছবি ‘ওরু আদার লাভ’-এর ‘মানিক্য মালারায়া পুভি’ গানের দৃশ্যে প্রিয়ার চোখের ইশারায় কাত হয়ে যায় নেট দুনিয়া। তারই পুরস্কার যে এবার হাতে নাতে পাচ্ছেন প্রিয়া। জীবনের প্রথম বিজ্ঞাপনেই প্রিয়া পাচ্ছেন ১ কোটি রুপি।

শুক্রবার সকালে বিজ্ঞাপনচিত্রটির শুটিং শুরু হবে। এরই মধ্যে প্রিয়ার সঙ্গে চুক্তি হয়ে গেছে। এই একটি বিজ্ঞাপনের জন্য তাঁকে এক কোটি রুপি পারিশ্রমিক দেওয়া হচ্ছে। বলিউডের মধ্যে এই অঙ্কটা আসলেই অনেক বড়। কোনো নবাগত বা নবাগতার জন্য এত বড় অঙ্কের কোনো বিজ্ঞাপন আর ধরা দেয়নি।

কিছুদিন আগেই জানা গিয়েছিল প্রিয়া প্রকাশ ওয়ারিয়র নাকি প্রতিটি ইনস্টাগ্রাম পোস্টের জন্যও প্রায় সাড়ে ৭ লক্ষ টাকা করে নিচ্ছেন। প্রিয়ার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা ৫০ লক্ষেরও বেশি। মাত্র ১ দিনেই নাকি প্রায় ৬ লক্ষ মানুষ ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার হয়েছে। এক্ষেত্রে ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যার বিচারে প্রিয়ার স্থান নাকি কাইলি জোনার, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ঠিক পরেই।

শোনা যাচ্ছে, প্রিয়াকে শিগগিরই বলিউডের ছবিতে দেখা যাওয়ার সম্ভাবনা আছে। ডেকান ক্রনিকল তেমনটাই বলছে। তবে কোন ছবিতে, তা প্রকাশ করতে চাইছেন না নির্মাতারা। কারণ, কিছুদিন আগে হঠাৎ শোনা যায়, রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’ ছবিতে রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করবেন প্রিয়া। কিন্তু পরে অজানা কারণে তা আর হয়নি।


বিডি