eibela24.com
রবিবার, ১৮, নভেম্বর, ২০১৮
 

 
আমি ফরিদপুরের মেয়ে : পাওলি দাম
আপডেট: ০৫:১৯ pm ১৩-০৭-২০১৮
 
 


বলিউড ও টালিগঞ্জের অভিনেত্রী পাওলি দাম বাংলাদেশের ছবিতে কাজ করেছেন।  সম্প্রতি কাজ শেষ করেছেন দেশ ভাগের গল্প নিয়ে পশ্চিমবঙ্গের জনপ্রিয় নির্মাতা লীনা গঙ্গোপাধ্যায়ের 'মাটি' ছবিটি। এই ছবির কাজে এসে বাংলাদেশেও ঘুরে গেছেন।

এর আগেও অবশ্য বাংলাদেশের বিভিন্ন জায়গায় তার পদচারণা ঘটেছে। মুগ্ধ করেছে কক্সবাজার সমুদ্র সৈকত। বাংলাদেশের সাথে তার একটা সখ্য রয়েছে। 

বাংলাদেশের আসার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে পাওলি দাম বলেন, অনেকেই হয়তো জানেন যে আমি বংলাদেশের মেয়ে। ফরিদপুরে আমার দেশের বাড়ি। তাই স্বাভাবিকভাবেই এদেশের প্রতি আমার আলাদা গভীর টান রয়েছে। সেই টানের কারণেই বাংলাদেশের আসার সুযোগ পেলেই আমি আর মিস করি না। বাংলাদেশে তিনবার এলেও এখন পর্যন্ত তেমন একটা ঢাকা শহর ঘুরে দেখা হয়নি। কারণ খুব কম সময় নিয়েই প্রতিবার বাংলাদেশে এসেছেন তিনি। এ বিষয়ে অনেকটা দুঃখের সুরেই পাওলি বলেন, আসলে এতটাই ব্যস্ত থাকতে হয় যে খুব বেশি সময় নিয়ে বাংলাদেশে আসা হয়নি। আমি আসলে সামনে সময় নিয়ে এসে অন্তত ঢাকা শহরটা একটু ঘরে দেখতে চাই। আর এখানকার মানুষের অতিথেয়তার কথা না বললেই নয়। এরকম আতিথেয়তা অন্য কোন দেশেই আমি দেখিনি। বাংলাদেশের ছবিতে অভিনয়ের আগ্রহ আছে কিনা এমন প্রশ্নে পাওলি বলেন, অবশ্যই আছে। সেটা যদি আমার মনমতো হয়। মনের মতো হলে যে কোন ছবিতেই আমি কাজ করতে রাজি। আমি বাংলাদেশে এসে মুগ্ধ। এদেশকে অনেক ভালবাসি আমি’।

বাংলাদেশ-ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে শিগগির ছবিটি মুক্তি দেওয়ার প্রক্রিয়া চলছে। এই ছবিতে পাওলির বিপরীতে অভিনয় করেছেন পার্চড খ্যাত অভিনেতা আদিল হোসেন।

নি এম/