eibela24.com
মঙ্গলবার, ২৫, সেপ্টেম্বর, ২০১৮
 

 
নিকের পরিবারের সঙ্গে ডিনারে প্রিয়াঙ্কা
আপডেট: ০৬:১১ pm ১৭-০৭-২০১৮
 
 


মার্কিন গায়ক নিক জোনসকে মায়ের সঙ্গে আলাপ করাতে প্রিয়াঙ্কাকে লন্ডনে নিয়ে এসেছেন। এবার নিকের পরিবারের সঙ্গে আলাপের পর্ব সারলেন। সোমবার রাতে লন্ডনে নিক ও তাঁর পরিবারের সঙ্গে ডিনার ডেটে গেছিলেন প্রিয়াঙ্কা। সেই ছবি সামনে এসেছে।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, নিক, তাঁর ভাই জো ও কেভিন, জোয়ের হবু স্ত্রী সোফিয়ার সঙ্গে ডিনারে গেছিলেন প্রিয়াঙ্কা। নিকের হাত ধরে প্রিয়াঙ্কাকে রেস্তরাঁর বাইরে আসতেও দেখা যায়। সেই ছবি মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে।

মঙ্গলবার ৩৬-এ পা দেবেন প্রিয়াঙ্কা। তাঁর জন্মদিনে বিশেষ কী করছেন নিক, সেই নিয়ে কম জল্পনা হয়নি। শোনা যাচ্ছিল, প্রিয়াঙ্কার জন্মদিন পালন করতে নিক কোনও এক ডেস্টিনেশন ঠিক করে রেখেছেন। কিন্তু, সব জল্পনায় জল ঢেলে প্রিয়াঙ্কাকে নিয়ে সোজা লন্ডন উড়ে এসেছেন এই মার্কিন গায়ক। যদিও প্রিয়াঙ্কার জন্মদিন ঠিক কীভাবে পালন করা হবে, তা জানা যায়নি।

মেটগালার আলাপ যে এতদূর পৌঁছাবে তা কেউ বুঝতে পারেনি। তবে একের পর এক ডিনার, স্পোর্টস ইভেন্টস ও অনুষ্ঠানে নিক-প্রিয়াঙ্কার একসঙ্গে যাওয়া থেকেই শুরু হয় জল্পনা। আর এই জল্পনার মাঝেই নিককে ভারতে নিয়ে আসেন প্রিয়াঙ্কা। অন্যদিকে এও শোনা যাচ্ছে, খুব বেশি দেরি করতে চান না প্রিয়াঙ্কা। বিয়েটা আগামীবছরই সারতে পারেন। 

নি এম/