eibela24.com
শনিবার, ২৫, মে, ২০১৯
 

 
নেইমার থাকছেন পিএসজিতেই 
আপডেট: ০২:১১ pm ২১-০৭-২০১৮
 
 


বিশ্বকাপের আগে থেকেই শোনা যাচ্ছিল, ক্লাব বদল করবেন ব্রাজিলিয়ান সুপারস্টার। বিশ্বকাপের পর এখন দলবদলে জোর হাওয়া বইছে। এই হাওয়া কোন দিকে টেনে নেবে নেইমারকে? ব্রাজিল ফরোয়ার্ড সাফ জানিয়ে দিলেন, অন্য কোথাও যাচ্ছেন না তিনি, থাকছেন পিএসজিতেই।

রিয়াল মাদ্রিদে যাওয়ার গুঞ্জন জোরালো ছিল, ছিল বার্সেলোনা ফেরার সম্ভাবনাও। তবে বার্সা নেইমারকে এখন আর নিচ্ছে না। রিয়ালকে নিয়ে যে কথা ছিল, সেটিও ক্লাবের পক্ষ থেকে অস্বীকার করা হয়েছে। তবে কি নেইমার অন্য কোনো ক্লাবে যাচ্ছেন? সমর্থকদের মনে জমা এমন প্রশ্নের জবাবে নিজের অবস্থান পরিষ্কার করলেন পিএসজি তারকা।

ফক্স স্পোর্টসকে দেয়া এক সাক্ষাতকারে নেইমার বলেন, আমি এখানে চালিয়ে যাব। প্যারিস সেন্ট জার্মেইয়ের সঙ্গে আমার চুক্তি রয়েছে। এখানে আমি একটি চ্যালেঞ্জ নিয়ে এসেছিলাম, নতুন কিছু করতে এসেছিলাম। আমার এই লক্ষ্য বদলে যায়নি।

দল বদলানো নিয়ে যত কথা হচ্ছে, সেগুলো বেশ বিরক্তিকর লাগছে নেইমারের কাছে। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড বলেন, অনেক বেশি গুঞ্জন শোনা যাচ্ছে। এই বিষয়টা আমার কাছে বিরক্তিকর। সবাই জানে আমাকে এখানকার প্রেসিডেন্ট (নাসের আল খেলাইফি), দেশ আর সমর্থকরা কতটা পছন্দ করেন।

পিএসজিতে দুই বছরের চুক্তিতে যোগ দিয়েছেন ইতালির কিংবদন্তী গোলরক্ষক জিয়ানলুইজি বুফন। তার সঙ্গে খেলতেও মুখিয়ে রয়েছেন নেইমার। তিনি বলেন, জিয়ানলুইজির মতো দুর্দান্ত একজন গোলরক্ষকের সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করাটাও তো সম্মানের। তিনি আমাদের অনেক কিছু দিতে পারবেন। আমরা তার অভিজ্ঞতা কাজে লাগাতে চাই।

বিডি