eibela24.com
শনিবার, ২২, সেপ্টেম্বর, ২০১৮
 

 
ঠাকুরগাঁওয়ে বিএসএফের গুলিতে স্কুলছাত্র নিহত
আপডেট: ০৩:৩৫ pm ২১-০৭-২০১৮
 
 


ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার গেদুরা ইউনিয়নের কাঠাঁলডাঙ্গী গ্রামের ৯ম শ্রেণীর ছাত্র ফিরোজ হোসেন (১৫) ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) ছোড়া গুলিতে নিহত হয়েছে। সে ওই গ্রামের মোস্তফা আলমের ছেলে।

উপজেলার গেদুরা ইউনিয়নের তিন নম্বর ওর্য়াড সদস্য মঞ্জুরুল ইসলাম জানান, নিহত ছাত্র হোসেন আলী শুক্রবার বিকাল পর্যন্ত  বাড়িতে ছিল। সন্ধ্যার পর দলবদ্ধ হয়ে সে তার বাড়ি থেকে দক্ষিণে ডাবরি সীমান্তে এলাকায় যায়। ওই সময় তাদের লক্ষ্য করে রাবার বুলেট ছুড়ে ডাবরির সীমান্তের বিপরীতে ভারতের নারগাঁও বি এস এফ চৌকির টহল দল।   বিএসএফের ছোড়া বুলেট হোসেন আলী গুরুত্বর আহত হয়। অন্যরা দৈব্যক্রমে বেঁচে যায়। আহত অবস্থায় ফিরোজ হোসেন কে তার সঙ্গীরা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বাড়িতে আনে। তাৎক্ষনিক ভাবে বাড়ি থেকে চিকিৎসার উদ্দেশ্যে ঠাকুরগাঁও শহরে আনার পথে রাত আনুমানিক ১১টার সময় ফিরোজ হোসেন ঠাকুরগাঁও রোড এলাকায় প্রাণ হারায়। 

তার পেটে বুলেটের ক্ষত রয়েছে বলে রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ইউপির সাবেক ওর্য়াড সদস্য শরিফ জানান। তিনি বলেন, ফিরোজ হোসেন তার ফুফার বাড়ি ভরনিয়া গ্রামে থেকে লেখাপড়া করে। সে ওই এলাকার মধ্য ভরনিয়া মাদ্রাসার ৯ম শ্রেণীর ছাত্র। শনিবার সকালে তার মরদেহ ফুফার বাড়ি থেকে তার গ্রামের বাড়ি নেয়া হয়। 

হরিপুর থানার ওসি রুহুল কুদ্দুস এ ঘটনা নিশ্চিত করে বলেন ঠাকুরগাঁও সদর হাসপাতালের মর্গে ময়না তদন্তের পর  ফিরোজ হোসেন দাফন সম্পন্ন  হবে। 


এসএইচ/বিডি