eibela24.com
বুধবার, ২৬, সেপ্টেম্বর, ২০১৮
 

 
নবীগঞ্জে কলেজছাত্রী নিপা দেবের লাশ উদ্ধার 
আপডেট: ০৩:৩৭ pm ২১-০৭-২০১৮
 
 


হবিগঞ্জের নবীগঞ্জ পৌর এলাকায় নিপা দেব (২৪) নামে এক কলেজছাত্রীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২০ জুলাই) সকাল ১১টার দিকে ঝুলন্ত মরহেদটি উদ্ধার করা হয়।

নিপা নবীগঞ্জ পৌর এলাকার মুরাদপুর গ্রামের অসীম ধামের স্ত্রী। নিপার বাবার বাড়ি মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের তুলশিপুর গ্রামে। সে হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজের অনার্স চতুর্থ বর্ষের (ইতিহাস বিভাগ) শিক্ষার্থী ও মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের উইলিয়াম কেরী ইন্টার ন্যাশনাল স্কুলের প্রাক্তন সহকারী শিক্ষিকা। 

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে গোপনে নিপা দেব নিজ ঘরে ফ্যানের সঙ্গে দড়ি দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। বিষয়টি স্থানীয় লোকজন দেখতে পেয়ে তাকে তাৎক্ষণিক উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নবীগঞ্জ থানা পুলিশকে বিষয়টি জানানো হলে এসআই সুজিত চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ হাসপাতালে গিয়ে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে। পরে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে মরদেহ পাঠানো হয় ।

নবীগঞ্জ থানার ওসি এসএম আতাউর রহমান এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। সে কি কারণে আত্মহত্যা করেছে সে সম্পর্কে পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে। এছাড়াও ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ পাওয়া যাবে।

এসসি/বিডি