eibela24.com
শুক্রবার, ১৬, নভেম্বর, ২০১৮
 

 
শার্শায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত
আপডেট: ০৮:৩৪ pm ২২-০৭-২০১৮
 
 


যশোরের শার্শা উপজেলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকাল ৩ টায় বাগআঁচড়া ইউনাইটেড হাইস্কুল মাঠে শার্শা উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পর্যায়ে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশগ্রহন করে সোনাতনকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও দৌলতপুর গাতিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়। এ খেলায় ২-১ গোলে চ্যাম্পিয়ান হয় সোনাতনকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়। ম্যান অব দ্য ম্যাচ হন মোবারক হোসেন বাপ্পি। 

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ৮৫ যশোর-১ শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন। 

এই সময় শেখ আফিল উদ্দিন বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা,শরীর চর্চা মানুষকে কর্মক্ষম করে তোলে, আত্মবিশ্বাসী করে সমাজের সুনাগরিক হিসাবে প্রতিষ্ঠা করতে ব্যাপক ভূমিকা রাখে। একজন কর্মক্ষম ও অত্মবিশ্বাসী মানুষ জীবনে কখনো মাদকাসক্ত হতে পারেনা।  

শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডলের সভাপতিত্বে ও বাগআঁচড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল হকের সঞ্চালনায় বাগআঁচড়া ইউনাইটেড হাইস্কুল মাঠে এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, সালেহ আহম্মেদ মিন্টু, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস।

এমএম/বিডি