eibela24.com
মঙ্গলবার, ২৫, সেপ্টেম্বর, ২০১৮
 

 
মাদাম তুসোয় এবার দীপিকা
আপডেট: ১১:০৬ am ২৪-০৭-২০১৮
 
 


লন্ডনের বিখ্যাত মাদাম তুসোর জাদুঘরে ইতিমধ্যেই বলিউডের হাফ ডজনেরও বেশি তারকার মোমের মূর্তি বসেছে। এবার সেই তালিকায় যোগ হতে চলেছে আরও একটি নতুন নাম। তিনি হালের সেনসেশন ও সবচেয়ে দামি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ফেসবুক লাইভের মাধ্যমে এই খবর নিজেই সকলকে জানিয়েছেন ‘বাজিরাও মাস্তানি’ খ্যাত নায়িকা।

ফেসবুকে ভিডিও বার্তায় দীপিকা বলেন, ‘প্রথম যখন মাদাম তুসোর জাদুঘর কর্তৃপক্ষের তরফ থেকে ফোন পেলাম, ভীষণ খুশি লেগেছিল। আরও খুশি লাগছে ভক্তদের সিনেমার চেয়ে আলাদা কিছু উপহার দিতে পেরে। এটা আমার কাছে সত্যিই খুব স্পেশাল। আশা করি, ভক্তরাও খুব এনজয় করবেন।’

মাদাম তুসোর জাদুঘরে এর আগে বলিউড সুপারস্টারদের মধ্যে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সালমান খান, ক্যাটরিনা কাইফ, কাজল ও কারিনা কাপুরদের মোমের মূর্তি বসেছে। এমন সব সুপারস্টারের পাশে জায়গা পাওয়ায় স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত বর্তমানের সুপারস্টার দীপিকা পাড়ুকোন।
 
ইতিমধ্যে দীপিকার মাপ নিতে ব্যস্ত মাদাম তুসোর কর্মীরা। লন্ডন ও দিল্লি দুই মিউজিয়ামেই বসবে দীপিকার মোমের মূর্তি। এর জন্য নায়িকার প্রায় ২০০ রকমের মাপ নেওয়া হয়েছে। হাসিমুখেই মাপ দিয়েছেন রানি ‘পদ্মাবতী’। নিজের মূর্তি দেখার জন্য মুখিয়ে রয়েছেন তিনি।
 
প্রসঙ্গত, কিছুদিন আগেই অনুষ্কা শর্মা এই সম্মানের অধিকারী হন। তার মূর্তি বসবে সিঙ্গাপুরের মাদাম তুসোর মিউজিয়ামে। তবে তার মূর্তিতে একটি বিশেষ বিষয় থাকছে। কথা বলতে পারবে অনুষ্কার মূর্তি। দেশ-বিদেশের বহু তারকার মূর্তিই মাদাম তুসোর মিউজিয়ামে রয়েছে। কিন্তু অনুষ্কার মতো মূর্তি বিরল। খুব কম তারকা এই সম্মান পান। অবশ্য দীপিকার সম্মানও কোনও অংশে কম নয়। কারণ দুই জায়গায় বসবে নায়িকার মূর্তি।

নি এম/