eibela24.com
শনিবার, ২২, সেপ্টেম্বর, ২০১৮
 

 
মণিরামপুরে দু’দল ডাকাতের মধ্যে বন্দুকযুদ্ধে অজ্ঞাত ২ ডাকাত নিহত   
আপডেট: ০৩:২১ pm ২৪-০৭-২০১৮
 
 


যশোরের মণিরামপুর উপজেলায়  দু’দল ডাকাতের মধ্যে বন্দুকযুদ্ধে অজ্ঞাত ২ ডাকাত নিহত হয়েছে। 

যশোরের পুলেরহাট-রাজগঞ্জ সড়কের গাঙ্গুলিয়া জামতলা রাস্তার পাশ থেকে মঙ্গলবার ভোর রাতে পুলিশ অজ্ঞাতনামা গুলিবিদ্ধ লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। 

ঘটনাস্থল থেকে চারটি দা, দুটি রশি ও একটি করাত উদ্ধারের দাবি করে পুলিশ বলছে, দুই দল ডাকাতের মধ্যে গোলাগুলিতে এরা নিহত হয়েছেন।

নিহত দুইজনের মধ্যে একজনের বয়স ৫৫ বছর। তার পরনে শার্ট প্যান্ট রয়েছে। অপরজনের বয়স হবে ৪৫ বছর। তার পরনে আছে শার্ট-লুঙি। এদের মাথায় একটি করে গুলির চিহ্ন রয়েছে।

মণিরামপুর থানার ওসি মোকাররম হোসেন বলেন, ‘রাত তিরটার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী একটি বাস পুলিশ পাহারায় পার করে দিয়ে আসার পর গাঙ্গুলিয়া আমতলা মোড়ে এলে গুলির শব্দ শুনতে পান খেদাপাড়া ক্যাম্পের ইনচার্জ এসআই আইনুদ্দিন। তখন তিনি রোহিতা বাজারের দিকে খানিকটা এগিয়ে দেখেন কিছু লোক পালিয়ে যাচ্ছে। এসময় ঘটনাস্থলে রাস্তার দুই পাশে দুটি লাশ পড়ে থাকতে দেখে আমাকে বিষয়টি জানান আইনুদ্দিন। পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে লাশ দুটি উদ্ধার করে সকাল ছয়টার দিকে মর্গে পাঠিয়েছে।’

ওসি মোকাররমের দাবি, ঘটনাস্থল থেকে চারটি দা, দুটি রশি ও একটি করাত উদ্ধার হয়েছে। দুই দল ডাকাতের মধ্যে গোলাগুলিতে এরা নিহত হয়েছেন বলে ওসি জানান। 

নি এম/মহসিন