eibela24.com
মঙ্গলবার, ২৫, সেপ্টেম্বর, ২০১৮
 

 
একই ঘরে মনিকা বিশ্বাস ও রুপনা বিশ্বাসের ঝুলন্ত মরদেহ
আপডেট: ০৫:৩২ pm ২৪-০৭-২০১৮
 
 


মৌলভীবাজারের রাজনগর উপজেলার দেবরবন্দ গ্রামে একই ঘর থেকে দুই কিশোরীর গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেল ৪টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হচ্ছে- পাঁচগাঁও ইউনিয়নের দেবরবন্দ গ্রামের মৃত হিরেন্দ্র বিশ্বাসের মেয়ে রুপনা বিশ্বাস (১৪) ও একই বাড়ির সুনীল বিশ্বাসের মেয়ে মনিকা বিশ্বাস (১৬)। এর মধ্যে রুপনা পাঁচগাঁও উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্রী ছিল।

রাজনগর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মির্জা মাহমুদুল করিম জানান, দুপুরে সুনীল বিশ্বাসের শোবার ঘরের তীরের সঙ্গে রশি এবং ওড়না দিয়ে ওই দুইজন আলাদাভাবে একই জায়গায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে।

স্থানীয়রা জানান, বেলা ১১টার দিকে তাদের মায়েরা বিদুৎবিল পরিশোধ করতে রাজনগর সদরে যান। দুপুর সাড়ে ১২টার দিকে মনিকা বিশ্বাসের ছোট বোন বিদ্যালয় থেকে বাড়িতে ফিরে ঘরে ঢুকে দুইজনকে তীরের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে পাঠায়।

রাজনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, প্রাথমিক পর্যবেক্ষণে এটি আত্মহত্যা বলে মনে হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

বিডি