eibela24.com
শনিবার, ১৭, নভেম্বর, ২০১৮
 

 
রিসোর্ট কর্মীদের ২০ লাখ টাকা বকশিস রোনালদোর
আপডেট: ০৫:৫৮ pm ২৪-০৭-২০১৮
 
 


গ্রিসে কোস্তা নাভারিনো নামের একটি একটি পাঁচ তারকা রিসোর্টে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছিলেন রোনালদো। সিআর সেভেনের থাকার সময় যত্নের কোনও ত্রুটি রাখেনি রিসোর্ট কর্তৃপক্ষ। যে কারণে রিসোর্ট কর্মীদের সার্ভিসে খুশি হয়ে চেক-আউটের সময় বিল ছাড়াও প্রায় ১৮ হাজার পাউন্ডের (বাংলাদেশি টাকায় প্রায়, ২০ লক্ষ) একটি চেক রিসোর্ট কর্তৃপক্ষের হাতে দিয়ে সমস্ত কর্মীদের মধ্যে ভাগ করে দিতে বলেন রোনালদো। 

পর্তুগাল ফুটবলের রাজপুত্রের এই উপহারে শুধু ওই রিসোর্টের কর্মীরাই নয়, পুরো দুনিয়া হতবাক। বকশিস হিসেবে এতটাকা কেউ দেবে, সেটাই যেন অস্বাভাবিক ঠেকছে সবার কাছে।

কয়েকদিন আগেই ১১২ মিলিয়ন ইউরোর বিনিময়ে রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্টাসে নাম লেখান পর্তুগিজ তারকা ফুটবলার। নতুন ক্লাব জুভেন্টাসে সপ্তাহে সাড়ে চার কোটি টাকা পেতে চলেছেন সিআর সেভেন। রিয়াল মাদ্রিদের সঙ্গে নয় বছরের সম্পর্ক ছিন্ন করে এবার ইতালির ক্লাব জুভেন্টাসের জার্সিতে দেখা যাবে রোনালদোকে।

২০০৯ সালে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড থেকে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছিলেন সিআর সেভেন। এরপর কেটে গেছে ৯টি মৌসুম। রিয়ালের জার্সিতে এই ৯ বছরে ১৬টি ট্রফি জিতেছেন ক্রিশ্চিয়ানো। 

বিডি