eibela24.com
মঙ্গলবার, ২৫, সেপ্টেম্বর, ২০১৮
 

 
উল্লাপাড়ায় ১১ মাদকসেবীর কারাদন্ড
আপডেট: ০৮:১৬ pm ২৬-০৭-২০১৮
 
 


সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ১১ মাদকসেবীর প্রত্যেককে দুই মাস করে কারাদণ্ড দিয়েছেন র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১২ স্পেশাল কোম্পানি, সিরাজগঞ্জ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাকিবুল ইসলাম খান প্রেস বিজ্ঞপ্তির মাধ্যেমে বিষয়টি জানান।

এর আগে, বুধবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে মাদক সেবনের উপকরণসহ ১১ জনকে আটক করা হয়। এরপর রাতেই ভ্রাম্যমাণ আদালতের মাধ্যেমে তাদের কারাদন্ড দেওয়া হয়।

দন্ডপ্রাপ্তরা হলেন- নওগাঁ জেলার মহাদেবপুর থানার খন্দ জয়পুর গ্রামের আমিনুর রহমান (৩২), সিরাজগঞ্জের সলঙ্গা থানার চড়িয়া শিকার গ্রামের আতিক (২৫), মধ্য হাটিপাড়া গ্রামের আঃ বারিক (২২), একই এলাকার শাহ আলম (৩৩), দাদপুর এলাকার চাঁন মিয়া (২৫), রানিনগর এলাকার আবুল হাসেম, রশিদপুর এলাকার মাসুদ রানা (২১), হাটিকুমরুল গ্রামের শামীম শেখ (২২), উল্লাপাড়া উপজেলার গিয়ালা মধ্যপাড়া এলাকার আঃ রাজ্জাক (৩৭), শাহজাদপুর উপজেলার পুকুরপাড় এলাকার রাজিব মোল্লা (২৫) ও তার ভাই  মজিব মোল্লা (২৫)।

বিজ্ঞপ্তিতে র‍্যাব কমান্ডার জানান, চলমান মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে বুধবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১১ মাদকসেবীকে আটক করা হয়। পরে রাতে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আরিফুজ্জামান প্রত্যেককে দুই মাস করে কারাদন্ড দেন।

সিকেএ/বিডি