eibela24.com
বুধবার, ২৬, সেপ্টেম্বর, ২০১৮
 

 
বিশ্বকাপের কষ্ট ভুলতে যা করছেন নেইমার
আপডেট: ১১:০৪ am ২৮-০৭-২০১৮
 
 


রাশিয়া বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের কাছে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেয় ব্রাজিল। বিশ্বকাপে নেইমারের খেলার চেয়ে বেশি আলোচনা হয়েছে তার ‘নাটকীয় ডাইভ’ নিয়ে। নেইমার অবশ্য এই ধরনের বিদ্রুপকে বিশেষ গুরুত্ব দেননি।

তবে, বিশ্বকাপ থেকে বিদায় নিয়ে এতটাই ভেঙ্গে পড়েছিলেন তিনি, যে ফুটবলের দিকে তাকাতেও তার ইচ্ছে করত না বলেও জানিয়েছিলেন নেইমার। তাই বিশ্বকাপের ব্যর্থতা ভুলতে নিত্যনতুন উপায় বের করছেন ব্রাজিলিয়ান এই তারকা। রাশিয়া থেকে দেশে ফিরে এখন নতুন বিনোদনে মেতে উঠেছেন নেইমার জুনিয়র।

বিশ্বের সবচেয়ে মূল্যবান ফুটবলার এখন সাওপাওলোয় পোকার সিরিজ খেলতে নেমেছেন ২৮৮ জনের সঙ্গে। শুধু খেলছেন না, নয়জনকে নিয়ে এই সিরিজের যে ফাইনাল হবে, সেখানেও উঠেছেন ষষ্ঠ স্থানে। এদিকে, নেইমারের ঘনিষ্ঠ মহল জানাচ্ছে, এই সিরিজ খেলেই তিনি প্যারিসে চলে যাবেন। যোগ দেবেন পিএসজির অনুশীলনে।

অন্যদিকে নেইমারের রিয়াল মাদ্রিদে যোগ দেওয়া নিয়ে জল্পনা থামছেই না। ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল ছেড়ে জুভেন্তাসে যোগ দেওয়ায় পর জল্পনা আরও বেড়েছে।

এ প্রসঙ্গে নেইমার বলেন, ‘এটা সবই সংবাদ মাধ্যমের বানানো গল্প। আমার সঙ্গে পিএসজির চুক্তি রয়েছে। তাকে অসম্মান করতে পারি না। তা ছাড়া নতুন চ্যালেঞ্জ নেব বলেই প্যারিসে খেলব ঠিক করেছি। আমার লক্ষ্য আরও বড় কিছু করে দেখানো। আর সেটা পিএসজিতে খেলেই।’

‘রাতারাতি মত পাল্টে ফেলার মতো পাগল আমি নই। নতুন মৌসুমে আমাকে অনেক কিছু করে দেখাতে হবে।’

নি এম/