eibela24.com
শনিবার, ১৭, নভেম্বর, ২০১৮
 

 
ঢাকার পর এবার কুমিল্লায় স্কুল শিক্ষার্থীদের চাপা দিল ট্রাক, নিহত ১
আপডেট: ০৫:২৮ pm ৩১-০৭-২০১৮
 
 


রাজধানীতে বাসচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যুর রেশ কাটতে না কাটতেই এবার কুমিল্লায় ট্রাকের চাপায় এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছে আরও দু’জন শিক্ষার্থী।

মঙ্গলবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার চান্দিনার গোমতা এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর ওই স্কুলের শিক্ষার্থীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে। 

নিহত ছাত্রীর নাম আকলিমা। তিনি গোমতা ইসহাকিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। আহত দু’জন ওই স্কুলের একই শ্রেণির ছাত্র মেহেদী ও ছাত্রী তামান্না।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোমতা ইসহাকিয়া উচ্চ বিদ্যালয়ের ওই শিক্ষার্থীরা স্কুল ছুটির পর রাস্তার পাশ দিয়ে হেঁটে বাড়ি যাচ্ছিলেন। এ সময় বালুবাহী একটি ট্রাক ওই শিক্ষার্থীদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ওই স্কুলের তিন শিক্ষার্থী গুরুতর আহত হয়। তাদের হাসপাতালে নেওয়া হলে দশম শ্রেণির ছাত্রী আকলিমা মারা যায়। মেহেদী ও তামান্নাকে হাতপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর বিক্ষুব্ধ শিক্ষার্থীরা স্কুল থেকে বের হয়ে চালককে গ্রেফতার ও বিচার দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবরোধ করে। প্রায় এক ঘণ্টা পর প্রশাসনের হস্তক্ষেপে শিক্ষার্থীরা মহাসড়ক থেকে সরে যায়।

নি এম/