eibela24.com
বৃহস্পতিবার, ২২, নভেম্বর, ২০১৮
 

 
নোয়াখালীতে বাসায় ঢুকে নারী আইনজীবীকে কুপিয়ে জখম
আপডেট: ০৫:৫৮ pm ০২-০৮-২০১৮
 
 


নোয়াখালী জেলা জজ আদালতের এক আইনজীবীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। 

আহত নাজনিন বেগম নিরু সাবেক পাবলিক প্রসিকিউটর (পিপি) প্রয়াত আবদুর রবের মেয়ে। গুরুতর অবস্থায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আইন পেশার পাশাপাশি নোয়াখালী আইন মহাবিদ্যালয়ের শিক্ষকতা করেন।

পুলিশ ও আহত আইনজীবী নাজনিন বেগম নিরু জানান, বুধবার ভোর রাতের দিকে মাইজদী শহরের ফকিরপুর এলাকায় মুখোশপরা একদল দুর্বৃত্ত তার বাসার দরজা ভেঙ্গে প্রবেশ করে। দুর্বত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

এ সময় তার চিৎকার শুনে পাশের লোকজন ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। 

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, নাজনিন বেগম নিরুর মাথায় ও হাতে সহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

এ ব্যপারে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সৈকত শাহীন বলেন, ফরিদপুরে একজন আইজীবীকে বাসায় ঢুকে কুপিয়ে জখমের খবর পেয়ে আমি নিজে পুলিশ নিয়ে ঘটনাস্থলে যায়। কে বা কারা কোন উদ্দেশ্যে এই ঘটনা ঘটিয়েছে তা খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নি এম/