eibela24.com
রবিবার, ১৮, নভেম্বর, ২০১৮
 

 
শিশু কৃত্তিকা ত্রিপুরাকে ধর্ষণের পর হত্যা, বিচার দাবিতে মানববন্ধন
আপডেট: ০৪:৫৮ pm ০৪-০৮-২০১৮
 
 


খাগড়াছড়ি পার্বত্য জেলার দীঘিনালায় ধর্ষণের পর হত্যার শিকার শিশু কৃত্তিকা ত্রিপুরার খুনিদের শাস্তির দাবিতে বান্দরবানের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মানববন্ধন ও প্রদীপ প্রজ্জলন কর্মসূচি পালন করেছে। 

শুক্রবার বিকেলে শিক্ষার্থীরা শহরের উজানী পাড়ার রাজবাড়ি পুকুর পাড়ে এই কর্মসূচি পালন করে। পরে তারা মোমবাতি নিয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে।

মারমা স্টুডেন্ট কাউন্সিল বান্দরবান সরকারি কলেজ শাখার উদ্যোগে আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে শহরের বিভিন্ন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীরা প্লেকার্ড ব্যানার নিয়ে অংশ গ্রহণ করে।

মানববন্ধনের পর ধর্ষিতা শিশু কৃত্তিকা ত্রিপুরার আত্মার শান্তি কামনা করে মোমবাতি প্রজ্জলন করা হয়। এর আগে শহরের ট্রাফিক মোড় চত্বরে ত্রিপুরা কল্যান সংসদসহ ত্রিপুরাদের বিভিন্ন সামাজিক সংগঠন কৃত্তিকা ত্রিপুরার হত্যা ও ধর্ষণের বিচার চেয়ে মানববন্ধন করতে চাইলে পুলিশ তাতে বাধা দেয় ও ব্যানার কেড়ে নেয়।

উল্লেখ্য ২৮ জুলাই খাগড়াছড়ির দীঘিনালায় ত্রিপুরা পল্লির পঞ্চম শ্রেণির ছাত্রী কৃত্তিকা ত্রিপুরা পূর্ণাতিকে দুর্বৃত্তরা ধর্ষণের পর নৃশংশ ভাবে হত্যা করে।

নি এম/