eibela24.com
শনিবার, ১৭, নভেম্বর, ২০১৮
 

 
নড়াইলে ৭ দিনব্যাপি ট্রাফিক সপ্তাহের শুভ উদ্বোধন
আপডেট: ০৪:২৭ pm ০৫-০৮-২০১৮
 
 


নড়াইলে বর্ণাঢ্য র‌্যালির মধ্য দিয়ে ৭ দিনব্যাপি ট্রাফিক সপ্তাহের শুভ উদ্বোধন করেছেন নড়াইলের জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরী ও নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম।

রবিবার (৫ আগস্ট) সকাল ১০টার দিকে নড়াইল পুলিশ সুপারের কার্যালয়ে এ অনুষ্ঠানের কার্যক্রম পরিচালিত হয়। 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম, পিপিএম, সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মেহেদী হাসান, সহকারি পুলিশ সুপার (হেডকোয়ার্টার্স) মোঃ জালাল উদ্দিন, বাংলাদেশ আওয়ামীলীগ, নড়াইল জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ নিজাম উদ্দিন খান নিলুসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। 
অনুষ্ঠান শেষে রোভার স্কাউটের সদস্যদের সহযোগিতায় একটি বর্ণাঢ্য র‌্যালি নড়াইলের পুলিশ সুপারের কার্যালয় থেকে শুরু করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। 

এ সময় অন্যান্যের সাথে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম তাঁর বক্তব্যে বলেন, সড়কের শৃঙ্খলা রক্ষার্থে ট্রাফিক বিভাগের ভূমিকা অপরিসীম। তাদের নিরলস পরিশ্রমের ফলে সকলে শান্তিপূর্ণভাবে সড়কে চলাচল করতে পারে। এ কারণে বাংলাদেশ সরকার ৭ দিনব্যাপি ট্রাফিক সপ্তাহের ব্যবস্থা রেখেছে। সকলকে একযোগে এই ট্রাফিক সপ্তাহ উদযাপনে শরিক হতে উদাত্ত আহ্বানও জানান তিনি। 

উল্লেখ্য, নড়াইলে ৭ দিনব্যাপি এই ট্রাফিক সপ্তাহ সুষ্ঠ ও সুন্দরভাবে উদযাপনের লক্ষে সহযোগিতা করবে নড়াইল রোভার স্কাউটের সদস্যবৃন্দ। 

নি এম/উজ্জ্বল